মমতাকে মাত দিতে, বাংলায় আসছেন বিজেপির যুব মোর্চার নবনিযুক্ত প্রধান তেজস্বী সূর্য! - VedasBD.com

Breaking

Wednesday, 7 October 2020

মমতাকে মাত দিতে, বাংলায় আসছেন বিজেপির যুব মোর্চার নবনিযুক্ত প্রধান তেজস্বী সূর্য!

 
To confront Mamata, the head of BJP Youth Front is coming to Bengal.

বাংলা দখলে এবার তরুণ নেতাকে ময়দানে নামাচ্ছে বিজেপি। বিজেপির নবনিযুক্ত যুব মোর্চার প্রধান তেজস্বী সূর্য বৃহস্পতিবার মমতার রাজ্যে আসছেন যুবকদের ন্যায়বিচার দিতে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যালয় নবান্ন ঘেরাওয়ে তিনিও সৌমিত্র খানের পাশে থাকবেন। 'নবান্ন চলো' র্যা লিতে অংশ নেবেন। বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি হিসাবে এটি তেজস্বীর প্রথম প্রতিবাদ সমাবেশ হবে।

১৫ দিন আগে তাঁকে নিয়োগ করা হয়েছিল বিজেপির ওই পদে। এসএসসি ও টেট নিয়োগ প্রক্রিয়ায় দুর্নীতি ও স্বচ্ছতার অভাব, বেকার যুবকদের চাকরি নিশ্চিত করতে সরকারের অক্ষমতা, বিভিন্ন পরীক্ষায় বয়সের সীমা বৃদ্ধিতে ব্যর্থতা-সহ সাত দফা অ্যাজেন্ডা তৈরি করেছে বিজেপি। এই প্রতিবাদ মিছিলেই বাংলায় প্রথম পদযাত্রায় অংশ নিতে আসছেন বিজেপির সর্বভারতীয় যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য। তেজস্বী ও সৌমিত্র দুই নেতা বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ হাওড়া থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যালয় অভিমুখে পদযাত্রা করবেন। বিজেপির দাবির মধ্যে উল্লেখযোগ্য পিএসসিকে দুর্নীতি থেকে মুক্ত করা এবং নিয়োগ প্রক্রিয়া সহজীকরণ করা।


এছাড়া বিজেপি রাজ্য সরকারের বিরুদ্ধে  মণীশ শুক্লার হত্যা সহ বিজেপি কর্মীদের হত্যার বিষয়ে আক্রমণ তীব্র করবে। নবান্ন অভিযানের একদিন আগেই এই মর্মে তেজস্বী সূর্য নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যয়ায়ের উসকানিতে বাংলার যুবকরা আজ দিগভ্রান্ত। তাঁরা যাবতীয় সুযোগ থেকে বঞ্চিত। বাংলার সেই সমৃদ্ধ উত্তরাধিকার পুনর্বার উদ্ধার করার সময় এসেছে। বাংলা পরিবর্তন চায় এবং যুবকদের জন্য বিজেপি হ'ল পরিবর্তনের সোপান। বাংলার যুবকদের এই পথে আনতে হবে। তেজস্বী আরও বলেন, আমাদের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বাংলার মানুষ। আমরা বাংলার যুব সমাজের কাছে অনেক ঋণী। আমরা মমতা দিদির অত্যাচারী শাসনের অবসান ঘটিয়ে বাংলার এবং বাংলার প্রতিভাবান যুবকদের জন্য নতুন যুগের সূচনা করব।

No comments:

Post a comment