বাংলার মতো দুর্নীতিবাজ সরকার আর কোথাও নেই: তেজস্বী সূর্য! - VedasBD.com

Breaking

Friday, 9 October 2020

বাংলার মতো দুর্নীতিবাজ সরকার আর কোথাও নেই: তেজস্বী সূর্য!

There is no other corrupt government like Bengal: Tejasvi Surya!

বিজেপির নবান্ন অভিযান ঘিরে দিনভর অশান্ত কলকাতা। বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের মুহুর্মুহু খণ্ডযুদ্ধ চোখে পড়ে কলকাতার বিভিন্ন প্রান্তে। বিক্ষেভে পুলিশ লাঠিচার্জ করে, কাঁদানে গ্যাসের শেল ফাটায়। এমন কি জলকামানও ছুড়ে পুলিশ। বিজেপির নবান্ন অভিযান রুখতে রাজ্য পুলিশের বর্বরতার কড়া সমালোচনা করেন বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। বাংলার রাজনৈতিক ইতিহাসে কালো দিন। গণতন্ত্রকে খুন করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। দেশের কোথাও বাংলার মতো দুর্নীতিবাজ সরকার আর নেই।

There is no other corrupt government like Bengal: Tejasvi Surya!


বিজেপির নবান্ন অভিযানের শুরুতেই এদিন রণক্ষেত্রের চেহারা নেয় কলকাতার হেস্টিংস ও সাঁতরাগাছি চত্বর। মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। জলকামানের মাধ্যমে পুলিস রঙিন জল ব্যবহার করে ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন। হেস্টিংস মোড়ে বিজেপি মিছিল এগোতেই বাধা পুলিশের। মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশের লাঠিচার্জ। শুরু হয় তৃণমূলের গুন্ডা দের ইটবৃষ্টি। জনগণকে লক্ষ্য করে বোমা ফাটানো হয় বলেও অভিযোগ বিজেপির।


এদিকে, অভিযান রুখতে পুলিশের এই তৎপরতার কড়া সমালোচনা করেছেন বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। তিনি বলেন, দেশের কোথাও বাংলার মতো দুর্নীতিবাজ সরকার আর নেই। সিন্ডিকেট ও কাটমানির সরকার চলছে। সরকারের বিরুদ্ধে বললেই হামলা হচ্ছে। একের পর এক বিজেপি কর্মী বাংলায় খুন হচ্ছেন। আজ বাংলার রাজনৈতিক ইতিহাসে কালো দিন। আজ আমাদের হাজারের বেশি কর্মী জখম হয়েছেন। গণতন্ত্রকে খুন করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। 


No comments:

Post a comment