রাজ্য সরকার দুর্নীতিগ্রস্ত, বাংলায় নেই কোন চাকরি! হাওড়া ময়দানে মমতার বিরুদ্ধে তেজ ছড়ালেন সূর্য! - VedasBD.com

Breaking

Thursday, 8 October 2020

রাজ্য সরকার দুর্নীতিগ্রস্ত, বাংলায় নেই কোন চাকরি! হাওড়া ময়দানে মমতার বিরুদ্ধে তেজ ছড়ালেন সূর্য!

 

The state government is corrupt, there are no jobs in Bengal.

দেশের সব থেকে খারাপ সরকার এই রাজ্যের সরকার। এদিন হাওড়া ময়দানে বিজেপির নবান্ন অভিযানে যোগ দিয়ে এমনটাই অভিযোগ করলেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। দলের কর্মীদের উজ্জীবিত করতে ও তৃণমূলের সঙ্গে লড়াই করতে তিনি এই রাজ্যে এসেছেন। তেজস্বী এদিন শুরু থেকেই তৃণমূলকে নিশানা করেন। তিনি অভিযোগ করেন, বাংলায়  চাকরি নেই, তাই বাংলার যুবক ভিন রাজ্যে চলে যাচ্ছেন। যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হওয়ার পর এটাই তাঁর প্রথম কর্মসূচি বলে জানিয়েছেন তেজস্বী।


The state government is corrupt, there are no jobs in Bengal.


এদিন রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খার সঙ্গে হাওড়া ময়দান থেকে মিছিলের নেতৃত্ব দেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। বিজেপি কর্মীরা তাঁর সাবলিল ভাষণে মুগ্ধ বলেই জানিয়েছেন। বুধবার রাতে কলকাতায় আসার পর তেজস্বী সূর্য বলেছিলেন ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন বন্ধ করা নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এই মন্তব্য করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, তৃণমূল রাজ্যে ক্ষমতার আসার পর থেকে রাজ্যে উন্নয়ন হয়নি।


তেজস্বী সূর্য এদিন বলেন তৃণমূলের সঙ্গে লড়াই করতে এসেছেন। কর্মীদের পাশে দাঁড়িয়ে লাঠি খেতে তিনি কলকাতায় এসেছেন বলে জানিয়েছেন। তৃণমূল সরকারকে সিন্ডিকেট আর কাটমানির সরকার বলেও কটাক্ষ করেন তিনি। তাঁর অভিযোগ ছিল, তৃণমূল রাজ্যে ক্ষমতার আসার পর থেকে রাজ্যে উন্নয়ন হয়নি। কটাক্ষ করে তিনি বলেছিলেন, মমতা দিদি কা এ ডর আচ্ছা হ্যায়।

No comments:

Post a comment