প্রশান্ত কিশোর মহিলার আঁচল ধরে ঘুরছেন! আসল কারণ জানালেন তথাগত রায়! - VedasBD.com

Breaking

Tuesday, 6 October 2020

প্রশান্ত কিশোর মহিলার আঁচল ধরে ঘুরছেন! আসল কারণ জানালেন তথাগত রায়!


মমতা বন্দ্যোপাধ্যায় যতই ক্ষমতায় আসার জন্য ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে ভাড়া করে আনুন, জয় অধরাই রয়ে যাবে। বাংলায় ১০ বছরেই শেষ হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসন। তথাগত রায় শুধু মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করলেন না। তিনি মমতার দলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরকেও টেনে আনলেন। তৃণমূলকে নিশানায় তিনি বলেন, মুলোরা নিজেদের কুকীর্তি ঢাকতে পারছে না এখন। তাই প্রশান্ত কিশোর এই বেচারা দু'টাকা রোজের ছেলেগুলোকে হুকুম দিয়েছে আমাদের খোঁচাতে।

তথাগত এদিন জানান আমরা আদর্শের জন্য দল করলেও, প্রশান্ত কিশোর টাকার জন্য রাজনীতির অলিন্দে পা রেখেছেন। তিনি বরবারই এটাকে পেশা করে এসেছেন। এখন এক মহিলার আঁচল ধরে ঝুলছেন। কিন্তু আমরা কোনও মহিলার আঁচল ধরে ঝুলি না। এদিন প্রশান্ত কিশোরকে নিশানা করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে মহিলা বলে কটাক্ষ করেন। এর আগেও প্রশান্ত কিশোরকে একহাত নিয়েছিলেন তথাগত রায়।


তিনি বলেন, প্রশান্ত কিশোর বিজেপিতে ঝগড়া লাগানোর চেষ্টা করছেন। প্রথমে মুকুল রায় ও দিলীপ ঘোষের মধ্যে দ্বন্দ্ব তৈরির চেষ্ঠা করছিলেন। তারপর তিনি রাজনীতি সক্রিয় হওয়ার পর তাঁর সঙ্গেও বিজেপির দ্বন্দ্ব তৈরির চেষ্টা চালাচ্ছিলেন প্রশান্ত কিশোর। তথাগত বলেন, প্রশান্ত কিশোর যত চেষ্টাই করুন তিনি বিজেপিতে বিভাজন তৈরি করতে পারবেন না। তাঁকেও বিজেপির বিরুদ্ধে কিছু বলাতে পারবেন না। তৃণমূল এখন সিপিএমের টুকলি করে চলেছে। তবে সিপিএমের মতো ৩৪ বছর টিকতে পারবে না। টুকলি করা তৃণমূল দশেই শেষ হবে। কারণ, বালকসুলভ টুপি আজকাল আর পাবলিক খায় না।

No comments:

Post a comment