বিজেপির শান্তিপূর্ণ মিছিলে লাঠিচার্জ ও কাঁদানে গ্যাস ছুঁড়েছে পুলিশ! অভিযোগ দিলীপের! - VedasBD.com

Breaking

Thursday, 8 October 2020

বিজেপির শান্তিপূর্ণ মিছিলে লাঠিচার্জ ও কাঁদানে গ্যাস ছুঁড়েছে পুলিশ! অভিযোগ দিলীপের!

Police fired tear gas at the BJP's peaceful procession! Dilip's complaint!

 বিজেপির শান্তিপূর্ণ মিছিলে লাঠি চালিয়েছে পুলিশ। বিনা প্ররোচনায় জলকামান চালানো হয়েছে। এমনই অভিযোগ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। কলকাতায় বিজেপির রাজ্য সদর দফতর থেকে বৃহস্পতিবার নবান্ন চলো অভিযানের নেতৃত্ব দেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিছুটা এগিয়ে বড়বাজারে পুলিশের বাধা পেয়ে সেই মিছিল ছত্রভঙ্গ হয়। এছাড়া এদিন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ করেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে বিজেপির নেতা কর্মীদের মারার জন্য তাঁদের মিছিলে ঢুকেছে। 

Police fired tear gas at the BJP's peaceful procession! Dilip's complaint!


দিলীপ ঘোষের অভিযোগ, হাওড়া ব্রিজে ব্যারিকেড ছিল। আমরা বড়বাজারে দাঁড়িয়ে শান্তিপূর্ণ প্রতিবাদ দেখাচ্ছিলাম, বক্তৃতা করা হচ্ছিল। বিনা প্ররোচনায় আমাদের ওপর লাঠিচার্জ চালানো হল। হঠাৎ কয়েকশো পুলিশ আমাদের কর্মী সমর্থকদের ওপর ঝাপিয়ে পড়ে মারধর করতে শুরু করে। আমাদের কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেননও আহত হয়েছেন। এভাবে যদি আমাদের ওপর হামলা চালানো হয় তা হলে এটা ধরে নিতে হবে রাজ্য সরকার ভয় পেয়ে গেছে।


এদিন মিছিল শুরুর আগে দিলীপ ঘোষ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের অভ্যাস রয়েছে, যখন, তখন লকডাউন করা। তবে আজ যে উনি লকডাউন করবেন, তা জানা ছিল না। সারা পশ্চিমবঙ্গে বনধের মতো পরিস্থিতি তৈরি হয়েছে। কলকাতাকে সারা ভারত থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। হলদিয়া থেকে বর্ধমান, হাইওয়ের মোড়ে পুলিশ আটকেছে বলেও অভিযোগ করেছেন তিনি। এই রাজ্যে আইন কানুন, সংবিধান কিছুই নেই। তৃণমূল, কংগ্রেস, সিপিএমকে কোনও মিছিলের জন্য অনুমতি নিতে হয় না। তাদের জন্য আইন, সংবিধান নেই। কেবল আমাদের জন্যই আইন। 


No comments:

Post a comment