তৃণমূলে ফিরতে চেয়েছিলেন মণীশ, তাই খুন হতে হল! বিস্ফোরক মন্তব্য ফিরহাদের! - VedasBD.com

Breaking

Tuesday, 6 October 2020

তৃণমূলে ফিরতে চেয়েছিলেন মণীশ, তাই খুন হতে হল! বিস্ফোরক মন্তব্য ফিরহাদের!


তৃণমূলে ফিরতে চেয়েছিলেন মণীশ। সেজন্যই তাঁকে খুন হতে হয়েছে। এমনই মিথ্যা বিস্ফোরক দাবি করেছেন তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম। তিনি বলেছেন মণীশ নাকি কয়েকদিন আগেই বলেছিলেন তিনি চাপ নিতে পারছেন না। তৃণমূলে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। ঘনিষ্ঠদের কাছে তৃণমূলে ফেরার ইচ্ছেও প্রকাশ করেছিলেন। সেকারণেই তাঁকে খুন হতে হল বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম।সেটা বিজেপি বুঝতে পেরেই তাঁকে শেষ করে দিল বলে দাবি করেছেন ফিরহাদ হাকিম।


ফিরহাদ হাকিম আরও অভিযোগ করেছেন, অর্জুন সিংয়ের চাপেই বিজেপিতে যোগ দিয়েছিলেন মণীশ শুক্লা। তার পরে আর বিজেপিতে থাকতে চাইছিলেন না তাঁরা। অর্জুন লোকসভা ভোটের আগে শার্প শ্যুটার নিয়ে এসেছিলেন ব্যারাকপুরে। ফিরহাদের এই মিথ্যা বক্তব্যে কোন দিকে ইঙ্গিত দিচ্ছে। সন্ধ্যেবেলা বাইকে করে এসে দুই দুষ্কৃতিরা গুলিতে ঝাঁঝরা করে দিয়েছিল মণীশ শুক্লার দেহ। মৃত্যু নিশ্চিত করতে ১০ থেকে ১২ রাউন্ড গুলি চালায় তারা। অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র ব্যবহার করেছিল। 

মণীশ শুক্লার খুনের রহস্য উদঘাটনে সিআইডি তদন্তের নির্দেশ গিয়েছে রাজ্য সরকারের অধীনে। আশ্চর্যজনক ভাবে মণীশের বাড়ির সামনের সিসিটিভিগুলি উধাও হয়ে গিয়েছে ঘটনার পরেই। পরিকল্পনা করে সব ঘটনা ঘটানো হয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। ভিনরাজ্যের দুষ্কৃতীদের হাত আছে নাকি এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। যদিও ইতিমধ্যেই ৩ জন মুসলিম যুবককে আটক করেছে পুলিস।

No comments:

Post a comment