২০২১-এর লক্ষে প্রস্তুতি বিজেপির! তৃণমূলের ঝাণ্ডা, কবে থেকে খুঁজে পাওয়া যাবেনা সময় জানালেন দিলীপ! - VedasBD.com

Breaking

Wednesday, 7 October 2020

২০২১-এর লক্ষে প্রস্তুতি বিজেপির! তৃণমূলের ঝাণ্ডা, কবে থেকে খুঁজে পাওয়া যাবেনা সময় জানালেন দিলীপ!

 

BJP is preparing for 2021

মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে না আছে প্রশাসনের নিয়ন্ত্রণ, না আছে দলের নিয়ন্ত্রণ। এদিন এমনটাই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিনের সভা থেকে মঙ্গলবার দলের নেতা শমীক ভট্টাচার্যের ওপরে হামলার নিন্দা করেন তিনি। দিলীপ ঘোষ অভিযোগ করেন, আগের বারের পুরভোটে ব্যাপক হারে ভোট লুট হয়েছিল। বিধাননগরে এক দেড় ঘন্টার মধ্যেই ভোট শেষ হয়ে গিয়েছিল। কিন্তু এবার ভোট করানোর সাহস এখনও পর্যন্ত করে উঠতে পারেনি তাঁরা।


BJP is preparing for 2021


রাজ্য বিজেপির সভাপতি বলেন, মানুষের প্রতি দায়বদ্ধ তৃণমূল। তাঁরা ইভিএম-এ বিশ্বাস করেন না। ব্যালেটেও বিশ্বাস করেন না। তবে সাধারণ মানুষকে তারা বিশ্বাস করেন। তিনি আরও বলেন, ২০১৪ সালে মিডিয়া বিরুদ্ধে থাকলেও নরেন্দ্র মোদীর প্রধানমন্ত্রী হওয়া কেউ আটকাতে পারেনি। দিলীপ ঘোষ অভিযোগ করেন, দেশের ৫৪২ টি আসনের মধ্যে শুধু রাজ্যের ৪২ টি আসনে গণ্ডগোল হয়েছে। তিনি বলেন, ডিসেম্বরের পর দেখবেন, তৃণমূলের লোকেরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। তৃণমূলের ঝাণ্ডা খুঁজে পাওয়া যাবে না, পার্টি অফিসে বসার লোকও পাওয়া যাবে না, মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।


দিলীপ ঘোষ বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি ভরসা নেই বলেই পিকের লোকেদের আটকে রাখছে তৃণমূলের লোকেরাই। এরপরেই তিনি বলেন, পরিস্থিতি যা তৈরি হয়েছে, তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে প্রশাসন কিংবা পার্টি, কোনওটারই নিয়ন্ত্রণ নেই। দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবাংলার মানুষ যথেষ্ট সচেতন। শমীক ভট্টাচার্যের ওপর হামলা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, আজ কোনও রাজনৈতির নেতাই সুরক্ষিত নন। এব্যাপারে তাঁর রাস্তা আটকে কালো পতাকা দেখানোর কথাও উল্লেখ করেন তিনি। ডায়মন্ডহারবারটাকে একটা মুক্তাঞ্জল করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।


No comments:

Post a comment