ধর্ষিতা মেয়েদের রেট বেঁধে দিচ্ছে তৃণমূল! এবার অবসর নিন মমতা, বিস্ফোরক অগ্নিমিত্রা! - VedasBD.com

Breaking

Thursday, 17 September 2020

ধর্ষিতা মেয়েদের রেট বেঁধে দিচ্ছে তৃণমূল! এবার অবসর নিন মমতা, বিস্ফোরক অগ্নিমিত্রা!


রায়গঞ্জে দুই কিশোরীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায ফুঁসে উঠলেন বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল। রাজ্য সরকারকে আক্রমণ করে মন্তব্য করেছেন অগ্নিমিত্রা। তিনি বলেছেন রাজ্যের ধর্ষিতা মহিলাদের রেট বেঁধে দিয়েছেন মমতা সরকার। ধর্ষিতাদের রেট বেঁধে দিচ্ছে তৃণমূল বৃহস্পতিবার মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল নিগৃহীতার বাড়ি গিয়ে দেখা করে আসেন। এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তাদের অভাব-অভিযোগের কথাও শোনেন। সেখানেই রাজ্যের শাসকদল তৃণমূলকে আক্রমণ করেন তিনি।


জলপাইগুড়ির রাজগঞ্জে দুই নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগের ঘটনায় প্রতিবাদ জানান বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা। নিগৃহীতার বাড়ি গিয়ে সেখান থেকেই তৃণমূলকে বেনজির ভাষায় আক্রমণ করলেন বিজেপি নেত্রী। রাজ্য সরকারকে তোপ দেগে অগ্নিমিত্রা পল বলেন উনি ধর্ষণ রোধ করার চেষ্টা না করে রেট বেঁধে দিচ্ছে ধর্ষিতা মহিলাদের জন্য। বিবাহিত মহিলা ধর্ষিতা হলে ২০ হাজার টাকা আর অবিবাহিতা যদি ধর্ষিতা হয়ে থাকেন সেক্ষেত্রে ২৫ হাজার টাকা।

এরপরই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, উনি ধর্ষণ থামানোর চেষ্টা করছেন না। শাস্তির কথাও বলছেন না। এমনকী, ধর্ষিতাদের বিচার দেওয়ারও চেষ্টা করছেন না! উনি ভাল থাকুন। সুস্থ থাকুন। বয়স হয়েছে অবসর নিয়ে নিন পারলে। আমরা সোনার বাংলা গড়ে তুলব। শুধু তাই নয় মমতাকে রাজ্যের সবুজসাথী প্রকল্পকে নিয়েও আক্রমণ করেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। প্রসঙ্গত, এর আগেও দক্ষিণবঙ্গে একাধিক ধর্ষণের ঘটনায় সরব হয়েছিলেন অগ্নিমিত্রা পল। সেই ক্ষেত্রেও তৃণমূলকে আক্রমণ করতে পিছপা হননি তিনি। এবার ফের জলপাইগুড়ির রাজগঞ্জে দুই অপহৃত নাবালিকার গণধর্ষণকাণ্ড নিয়ে তোপ দাগলেন রাজ্যের শাসকদলের বিরুদ্ধে।

No comments:

Post a comment