আজ প্রধানমন্ত্রী মোদীর ৭০তম জন্মদিন, সেবা সপ্তাহ হিসেবে পালন করছে বিজেপি! - VedasBD.com

Breaking

Wednesday, 16 September 2020

আজ প্রধানমন্ত্রী মোদীর ৭০তম জন্মদিন, সেবা সপ্তাহ হিসেবে পালন করছে বিজেপি!


আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন। এই উপলক্ষ্যে বিশেষ প্রস্তুতি নিয়েছে ভারতীয় জনতা পার্টি বিজেপি। চালু করা হয়েছে ‘সেবা সপ্তাহ’ যা ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর অবধি চলবে। নরেন্দ্র মোদীর জন্মদিনে আয়োজিত এই সেবা সপ্তাহে মন্ডল থেকে বুথ পর্যায়ের প্রতিটি ইউনিটের কর্মীরা নিজ নিজ জায়গায় সেবার বিভিন্ন কাজ করবেন। এ বিষয়ে জে পি নাড্ডা বলেন, হাসপাতালে ফল বিতরণ হোক, বাচ্চাদের বই দেওয়া হোক বা রক্তদান আয়োজন করা হোক , এমন কাজ সর্বত্রই করা হবে।

এছাড়া মঙ্গলবার তিনি বলেন, প্রতিটি বিজেপি কর্মী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবন থেকে অনুপ্রেরণা নিয়ে জনসেবাতে নিয়োজিত রয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর ৭০ তম জন্মদিন হওয়ায় ‘সেবা সপ্তাহ’ চলাকালীন এর থিম হবে ‘৭০’। পার্টির জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, ৭০ জন বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিকে তাঁদের প্রয়োজনীয় পণ্য সরবরাহ করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিত্ব ও কাজের বিষয়ে ওয়েবিনারদের মাধ্যমে ৭০ টি বড় ভার্চুয়াল সম্মেলনও অনুষ্ঠিত হবে। এজন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছে বিজেপি।


এছাড়া প্রতিটি বুথ স্তরে ৭০ টি চারা রোপণ করা থেকে শুরু করে সমস্ত জেলা সদরের ৭০ টি স্থানে পরিচ্ছন্নতা অভিযান চালানো হবে বলে জানা গিয়েছে। রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং প্রবীণ বিজেপি নেতা বসুন্ধরা রাজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনি সবসময় সুস্থ থাকুন, দীর্ঘায়ু লাভ করুন এবং আপনার দক্ষ নেতৃত্বের অধীনে ভারতের সম্মান আকাশের অসীম উচ্চতাগুলিকে স্পর্শ করুক এই কামনা করি।

No comments:

Post a comment