তৃণমূল থেকে ৩ জেলাই বিজেপিতে যোগদান কয়েক হাজার কর্মীর! সংখ্যায় ভারী গেরুয়া শিবির! - VedasBD.com

Breaking

Thursday, 3 September 2020

তৃণমূল থেকে ৩ জেলাই বিজেপিতে যোগদান কয়েক হাজার কর্মীর! সংখ্যায় ভারী গেরুয়া শিবির!


নদিয়ায় এদিন বিজেপির তরফে বড় দলবদল হয়। গেরুয়া শিবিরের দাবি প্রায় ২ হাজার নেতা-কর্মী-সমর্থক অন্য দলগুলি থেকে তাদের দলে যোগ দিয়েছেন। এছাড়াও নতুন করে দলবদল হয়েছে হুগলি এবং পুরুলিয়াতেও। 


নদিয়া
এদিন নদিয়ার শান্তিপুরে বড় সংখ্যায় তৃণমূলের কর্মীরা বিজেপিতে যোগদান করেন। অন্যদল থেকে আসলেও, সেখানে তৃণমূলের নেতা, কর্মী, সমর্থকরাই বেশি ছিলেন। স্থানীয় বিজেপি নেতৃত্বের লদাবি এদিন তাঁদের দলে প্রায় ২ হাজার জন যোগ দিয়েছেন।


পুরুলিয়া
এদিন পুরুলিয়ার কাশীপুর বিধানসভা এলাকায় বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বিরোধী দল থেকে আগত প্রায় ১৫০ জন বিজেপিতে যোগ দেন।


হুগলি
আরামবাগ সাংগঠনিক জেলার মাধবপুর থেকে মোদীজির হাত শক্ত করতে এবং পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের অপশাসনকে দূর করতে তৃণমূল ছেড়ে ৫০ টি সংখ্যালঘু পরিবার ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন এদিন।

তৃণমূল নয়, সব থেকে বেশি লোক তাদের দলেই আসছেন। এদিন পশ্চিম মেদিনীপুরে এমনটাই দাবি করেছেন দিলীপ ঘোষ। অন্যদিকে, পুলিশ দিয়ে, ভয় দেখিয়ে কয়েকজনকে নিয়ে যাচ্ছে। অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। পুলিশ গাঁজা কিংবা অস্ত্র মামলার ভয় দেখাচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। সময় হলে তারা ফিরে আসবেন। চিন্তার কোনও কারণ নেই বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ।

No comments:

Post a comment