নবান্নকে জানিয়ে তল্লাশি চালালে জঙ্গিরা পালাত, বিস্ফোরক সায়ন্তন বসু! - VedasBD.com

Breaking

Sunday, 20 September 2020

নবান্নকে জানিয়ে তল্লাশি চালালে জঙ্গিরা পালাত, বিস্ফোরক সায়ন্তন বসু!


দিলীপ ঘোষের পথে হেঁটে বাংলা থেকে জঙ্গি গ্রেপ্তারির ঘটনায় রাজ্য সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বললেন, “নবান্নকে তল্লাশির কথা জানালে জঙ্গিরা পালিয়ে যেত। এছাড়াও প্রশ্ন তুললেন রাজ্যপুলিশের ভূমিকা নিয়েও। রবিবার কোচবিহারের মাথাভাঙা থেকে আল কায়দা জঙ্গি গ্রেপ্তার প্রসঙ্গে আলোচনা করার সময় সায়ন্তন বসু প্রশ্নের সুরে বলেন, দিল্লি থেকে টিম এসে জঙ্গিদের গ্রেপ্তার করল, তাহলে রাজ্যের পুলিশ কী করছিল? পুলিশের বিরুদ্ধে অকর্মণ্যতার অভিযোগও তোলেন তিনি।

এছাড়াও এদিন সায়ন্তন বসু বলেন, আমি কেন্দ্রের কাছে আবেদন করব তদন্তের সময় রাজনৈতিক দিকও খতিয়ে দেখার জন্য। তাঁর কথায় কোন কোন রাজনৈতিক ব্যক্তি ওই জঙ্গিদের মদত দিচ্ছে তা সামনে আসা প্রয়োজন। এরপর রাজ্য সরকারকে সরাসরি আক্রমণ করেন বিজেপি নেতা। বলেন, শুনলাম রাজ্য পুলিশের ডিজিপি NIA-কে চিঠি দিয়েছেন, জানতে চেয়েছেন কেন তাঁদের না জানিয়ে অভিযান চালানো হল। উত্তর আমার কাছেই রয়েছে। নবান্নকে খবর দিয়ে তল্লাশি হলে জঙ্গিরা পালাত। সায়ন্তন বসুর এই মন্তব্য নিয়ে সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।


উল্লেখ্য, শনিবার রাজ্য সরকারের জন্যই বাংলায় জঙ্গি কার্যকলাপ বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ করেছিলেন দিলীপ ঘোষ। বলেছিলেন, পুলিশ জঙ্গিদের গ্রেপ্তার করতে পারছে না। অথচ সাধারণ মানুষকে বিজেপি করার অপরাধে গ্রেপ্তার করা হচ্ছে। গাঁজার কেস দেওয়া হচ্ছে। তৃণমূল জঙ্গলমহলে মাওবাদীদের গতিবিধি এবং সারা পশ্চিমবাংলায় ইসলামিক জঙ্গি সংগঠনের গতিবিধি বাড়িয়ে তুলছে। এই দুই গোষ্ঠীকে কাজে লাগিয়ে ভোট জেতার চেষ্টা করছে। বিজেপি নেতাদেরও খুন করানো হচ্ছে।

No comments:

Post a comment