স্বপন দেবনাথ ও অনুব্রতের অবস্থা হবে বিকাশ দুবের মত! দলের কর্মী হত্যার প্রতিবাদে হুঁশিয়ারি রাজুর! - VedasBD.com

Breaking

Tuesday, 15 September 2020

স্বপন দেবনাথ ও অনুব্রতের অবস্থা হবে বিকাশ দুবের মত! দলের কর্মী হত্যার প্রতিবাদে হুঁশিয়ারি রাজুর!


অনুব্রত মণ্ডল, স্বপন দেবনাথদের অবস্থা হবে বিকাশ দুবের মতো। এদিন কালনা থানা ঘেরাও কর্মসূচিতে গিয়ে এমনটাই হুঁশিয়ারি দিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি থানা জ্বালিয়ে দেওয়ার হুঁশিয়ারিও দেন। এদিন কালনায় ছিল বিজেপি কর্মীকে হত্যার বিরুদ্ধে প্রতিবাদ সভা। সেখানে উপস্থিত হয়েছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, অনেক সহ্য করেছেন তারা। বিকাশ দুবে হয়ে যাবেন অনুব্রত, স্বপন দেবনাথরা।


রাজু বলেন, পুলিশ তাদের আটকাতে ব্যারিকেড দিয়েছে। কিন্তু তা ভাঙতে তাদের ২ মিনিট সময় লাগে। তাঁর প্রশ্ন ক্রিমিনাল রা কি চিরকাল রাজত্ব করে যাবে? রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, প্রয়োজনে থানা জ্বালিয়ে দিয়ে চলে যেতাম। পুলিশ কর্মীদের উদ্দেশে তাঁর প্রশ্ন আপনাদের পরিবার নেই। বিজেপির পরিবারের মা বোনেদের কোল খালি হয়ে যাচ্ছে। এমাসের প্রথম সপ্তাহে কালনার পাথরঘাটায় বিজেপি কর্মী রবীন পালকে পিটিয়ে হত্যা করা হয়। মৃত্যুর আগে এই বিজেপি কর্মীকে জল পর্যন্ত খেতে দেওয়া হয়নি বলে অভিযোগ।

এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল কংগ্রেস উপপ্রধান সুকুমার বাগ-সহ ১৪ জন। বাড়ির সীমানার গাছ কাটা শুরু হলে বিজেপি কর্মী রবীন পাল তাতে বাধা দেন। সেই থেকে বচসার সূত্রপাত। কালনার পাথরঘাটা গ্রামে দলীয় কর্মী খুনে জড়িত মূল অভিযুক্তদের গ্রেফতার করতে আর দু-দিন সময় দিয়ে রাজু বললেন, তা না হলে বড় ধরনের আন্দোলন হবে।

No comments:

Post a comment