মমতা কাটমানি খেতে চাইছেন! বাংলাদেশের স্লোগান ব্যবহার করছেন, তোপ দিলীপ ঘোষের! - VedasBD.com

Breaking

Wednesday, 23 September 2020

মমতা কাটমানি খেতে চাইছেন! বাংলাদেশের স্লোগান ব্যবহার করছেন, তোপ দিলীপ ঘোষের!


সরাসরি কৃষকদের হাতে টাকা নয়, পিএম কিষাণ নিধির টাকা কেন্দ্রীয় সরকারকে তুলে দিতে হবে রাজ্য সরকারের হাতে। এমনই দাবি করে কেন্দ্রের কাছে চিঠি পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা। যা নিয়ে সমালোচনায় সরব হয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, কাটমানি খেতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া যখন বিজেপি জয় শ্রী রাম বলেছেন, তখন মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন জয় বাংলা। বাংলাদেশের স্লোগান ব্যবহার করেছেন তিনি। মমতা পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর চক্রান্ত করছে।


দিলীপ ঘোষ বলেন বিজেপির অভিজ্ঞতা অন্য। আম্ফানের ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য কেন্দ্রীয় সরকার ১ হাজার কোটি টাকা দিয়েছিল। সেই টাকা নয়ছয় হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, তৃণমূল আগে থেকে তালিকা তৈরি রেখেছিল। কেন্দ্রের টাকা ঢোকার সঙ্গে সঙ্গে তা নিজেদের মধ্যে বিলিবন্টন করে নেয়। এছাড়াও তিনি বলেন ঠিক আগের মতোই কৃষকদের জন্য পাঠানো টাকা লুট হবে। এবং সেখান থেকে তৃণমূলের ইলেকশন ফান্ড তৈরি হবে। সেই জন্যই মমতা সরকার কেন্দ্রের টাকা হাতে পেতে চাইছে। কটাক্ষ করে তিনি বলেন, এর থেকেই পরিষ্কার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কাটমানির ওপরে চলছে।

দিলীপ ঘোষ এদিন কটাক্ষ করে বলেন,  মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কাটমানির ওপরে চলছে। এছাড়াও দিলীপ ঘোষ অভিযোগ করেন  সারা দেশের উগ্রপন্থীদের ঘাঁটি পশ্চিমবঙ্গ। যা ধরেছে এনআইএ। তিনি বলেন, পুলিশ সব জানা সত্ত্বেও শেল্টার দিয়েছে। সীমান্তে কাটা তারের বেড়া দিতেও তৃণমূল বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বারবার এদেরকে আড়াল করেছেন। 

No comments:

Post a comment