৭০% সংখ্যাগরিষ্ঠকে আঘাত দিয়ে ৩০% লোকের জন্য কাজ করেন মমতা! তর্পণ কর্মসূচি নিয়ে আক্রমণ কৈলাশের! - VedasBD.com

Breaking

Wednesday, 16 September 2020

৭০% সংখ্যাগরিষ্ঠকে আঘাত দিয়ে ৩০% লোকের জন্য কাজ করেন মমতা! তর্পণ কর্মসূচি নিয়ে আক্রমণ কৈলাশের!


বিজেপির কর্মসূচিতে পুলিশি বাধায় ক্ষিপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দিষ্ট সম্প্রদায়ের কথা ভেবে কাজ করেন। তাঁর অভিযোগ, দেশের সংখ্যাগরিষ্ট অংশের মানুষের ঐতিহ্যকে আটকানোর চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


কৈলাশ বিজয়বর্গীয়ের আরও অভিযোগ সংখ্যাগরিষ্ঠ অংশের ৭০ শতাংশ মানুষের তর্পণে বাধা দেওয়ার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এটা দেশের জন্য খুবই দুঃখজনক। কৈলাশ বলেন, বিজেপির স্লোগানই হল সব কা সাথ, সব কা বিকাশ। পশ্চিমবঙ্গে বিজেপির যে সরকার আসবে তারা ১০০% লোকের জন্য কাজ করবে, জানিয়েছেন বিজেপির ওই কেন্দ্রীয় নেতা। কৈলাশ বিজয়বর্গীয় বলেন, তর্পণ হল অধিকার। তাই এর অনুমতি নেওয়ারও কোনও প্রয়োজন নেই।

এদিন পুলিশের বাধায় বাগবাজার ঘাটে তর্পণ কর্মসূচি না করা গেলেও, গোলাবাড়ি ঘাটে তা পালন করা হয়। পুলিশি বাধা উপেক্ষা করেই কর্মসূচি পালন করেন মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয় জুটি। এছাড়াও কৈলাশ বলেন মমতা বন্দ্যোপাধ্যায় লকডাউন করেন শুক্রবার এবং মহরমকে বাঁচিয়ে। এদিন কলকাতায় এমনটাই অভিযোগ করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেন, এই সরকার গল ৩০ শতাংশ লোকের সরকার।

No comments:

Post a comment