ফের পাকিস্তানে অনাচার! হিন্দু কিশোরীকে অপহরণের পর ধর্মান্তরিত করে বিয়ে মুসলিম যুবকের! - VedasBD.com

Breaking

Sunday, 20 September 2020

ফের পাকিস্তানে অনাচার! হিন্দু কিশোরীকে অপহরণের পর ধর্মান্তরিত করে বিয়ে মুসলিম যুবকের!


কয়েকদিন আগেই সংখ্যালঘু নির্যাতনের বিষয়ে রাষ্ট্রসংঘের অধিবেশনে পাকিস্তানের মুখোশ খুলে দিয়েছিল ভারত। পৃথিবীর মধ্যে সংখ্যালঘু নির্যাতনের ঘটনায় পাকিস্তান নজির গড়েছে বলেও কটাক্ষ করেছিল। সেই কথা যে কোনও অংশে মিথ্যে নয় ফের তার প্রমাণ পাওয়া গেল। ১৪ বছরের একটি কিশোরীকে অপহরণের পর জোরপূর্বক ধর্মান্তকরণ করিয়ে বিয়ে করল এক মুসলিম যুবক। মেয়েটির পরিবারের তরফে স্থানীয় থানায় এফআইআর দায়ের করা হলেও কোনও ব্যবস্থা নেয়নি ইমরানের প্রশাসন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ১৪ বছরের ওই কিশোরীর নাম পরশা কুমারী। সম্প্রতি পাকিস্তানের সিন্ধু প্রদেশের মোরি জেলার খারিরপুর বাসিন্দা ক্লাস নাইনের ওই কিশোরীকে অপহরণ করে আবদুল সাবুর নামে ওই এলাকার এক মুসলিম যুবক। তারপর জোর করে তাকে ইসলাম ধর্ম গ্রহণ করিয়ে বিয়ে করে। খবর পেয়ে মেয়েটির পরিবারের সদস্যরা তার জন্মের শংসাপত্র নিয়ে পুলিশের কাছে এফআইআর দায়ের করলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

পরে জানা যায়, আবদুল সাবুর নামে ওই অপহরণকারী যুবক স্থানীয় আদালতে পরশা কুমারীর নামে একটি ভুয়ো হলফনামা জমা দিয়েছে। যাতে ওই কিশোরীর বয়স ১৮ বছর উল্লেখ করে সে স্বেচ্ছায় বিয়ে করেছে বলে দাবি করা হয়েছে। যদিও মেয়েটির পরিবারের কাছে থাকা কাগজ অনুযায়ী, ২০০৫ সালে ১৫ সেপ্টেম্বর জন্ম হওয়া পরশা কুমারীর বয়স বর্তমানে ১৪ বছর। এবং সে ক্লাস নাইনে পড়াশোনা করে।

No comments:

Post a comment