হিন্দুদের দিকে আঙুল তুললে হাত কেটে নেব! সতর্ক করলেন তেলেঙ্গানার বিজেপি সভাপতি! - VedasBD.com

Breaking

Tuesday, 8 September 2020

হিন্দুদের দিকে আঙুল তুললে হাত কেটে নেব! সতর্ক করলেন তেলেঙ্গানার বিজেপি সভাপতি!


তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের ওল্ড সিটি এলাকার বিজেপি কর্মী-সমর্থক এবং হিন্দুদের উপর অত্যাচারের অভিযোগ দীর্ঘদিনের। বিভিন্ন সময়ে এই নিয়ে বিক্ষোভ দেখিয়েছি বিজেপি। কিন্তু, তাতেও অবস্থার কোনও পরিবর্তন হয়নি বলেই দাবি গেরুয়া শিবিরের। এই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে দলীয় সমর্থক ও হিন্দুদের দিকে কেউ আঙুল তুললে তার হাত কেটে নেওয়ার হুমকি দিলেন রাজ্যের বিজেপি সভাপতি বান্ডি সঞ্জয় কুমার।

সোমবার হায়দরাবাদের আলওয়ালে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তেলেঙ্গানার টিআরএস (এআইএমআইএম) জোট সরকারের তীব্র সমালোচনা করেন সঞ্জয় কুমার। তাদের মদতেই হায়দরাবাদের ওল্ড সিটি এলাকায় বিজেপি কর্মী-সমর্থক ও হিন্দুদের অত্যাচার চালানো হচ্ছে বলে অভিযোগ জানান। এপ্রসঙ্গে বলেন, ‘হায়দরাবাদের ওল্ড সিটি এলাকায় বিজেপি সমর্থক ও হিন্দুদের প্রচুর সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। বিজেপি তাদের রক্ষা করবে। যদি কেউ তাঁদের উপর আঙুল তোলে তাহলে আমরা তাদের হাত কেটে নেব।

আগামী ১৭ সেপ্টেম্বর তেলেঙ্গানা লিবারেশন ডে পালনের জন্য রাজ্যপাল ডা. তামিলিসাই সুন্দারাজনের দ্বারস্থ হয়েছেন সঞ্জয় কুমার। রাজ্যের জোট সরকার ধর্মীয় কারণে আগামী ১৭ সেপ্টেম্বর তেলেঙ্গানার ওই বিশেষ দিনটি পালনের উদ্যোগ নিচ্ছে না বলেও অভিযোগ তাঁর। তাই রাজ্যপালকে এবিষয়ে হস্তক্ষেপ করার অনুরোধ করেন।

No comments:

Post a comment