পরীক্ষার্থীদের পরীক্ষা না নেওয়ার জন্য চক্রান্ত! পুলিশের বিরুদ্ধে দলীয় কর্মীখুনের অভিযোগ দিলীপের! - VedasBD.com

Breaking

Thursday, 3 September 2020

পরীক্ষার্থীদের পরীক্ষা না নেওয়ার জন্য চক্রান্ত! পুলিশের বিরুদ্ধে দলীয় কর্মীখুনের অভিযোগ দিলীপের!


দলের সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর পর পর এবার দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পুলিশের বিরুদ্ধে দলীয় কর্মী খুনের অভিযোগ তুললেন। প্রসঙ্গ বুধবার রাতে মৃত অবস্থায় পাওয়া যায় অনুপ রায়। রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার জানিয়েছেন, থানায় আনার পর অসুস্থতা বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় অনুপ রায়ের।


ইটাহারে বিজেপি নেতা অনুপ রায়কে পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে আসে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তাঁর অভিযোগ, থানায় নিয়ে গিয়ে এত মারা হয় যে কিডনি ফেটে যায়। তারপর তাঁকে গুলি করে মারা হয়। অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। ওই নেতার দেহে ৫ টি বুলেট পাওয়া গিয়েছে। সিভিক পুলিশ বডি তুলে নিয়ে এসেছে। রাতেই তাঁর পোস্টমর্টেম করা হয়েছে। পুরোটাই হয়েছে বেআইনি ভাবে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। এই ক্ষেত্রে সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি।

এছাড়াও দিলীপ ঘোষ অভিযোগ করেন, ছেলে মেয়েদের পরীক্ষা যাতে না হয়, তার জন্য চক্রান্ত করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কত নিচে নামবেন তিনি, প্রশ্ন করেছেন দিলীপ ঘোষ। নারী নির্যাতন, নারী পাচারে রাজ্য দেশের মধ্যে সবার আগে। এপ্রসঙ্গে কটাক্ষ করতে গিয়ে দিলীপ ঘোষ বলেন ওতেই এগিয়ে বাংলা।

No comments:

Post a comment