পাচারের সব টাকা গিয়ে জমা হয় পিসিরমন্দিরে! বাপ্পাকে গ্রেফতার করায় পুলিশকে হুঁশিয়ারি সায়ন্তনের! - VedasBD.com

Breaking

Sunday, 13 September 2020

পাচারের সব টাকা গিয়ে জমা হয় পিসিরমন্দিরে! বাপ্পাকে গ্রেফতার করায় পুলিশকে হুঁশিয়ারি সায়ন্তনের!


তৃণমূল নেতাদের কয়লা পাচারের প্রত্যেকটা হিসেব বিজেপির কাছে আছে। এমনটাই দাবি করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। আসানসোল পুরসভার হোর্ডিং বিকৃতি কাণ্ডে গ্রেফতার হওয়া যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়ের কথা উল্লেখ করে সায়ন্তন বলেন, তাঁকে কত দিন আটকে রাখবেন। পুলিশের উদ্দেশে হুঁশিয়ারি দেন সায়ন্তন বসু। এছাড়া সায়ন্তন বসু কটাক্ষ করে বলেন, তৃণমূল নেতা মানেই কয়লা পাচারের সঙ্গে যুক্ত, তৃণমূল নেতা মানেই গরু পাচারের সঙ্গে যুক্ত, তৃণমূলের নেতা মানে বালি পাচারের সঙ্গে যুক্ত।


সায়ন্তন বসু বলেন, এলাকার তৃণমূল নেতা, যাঁরা বিজেপি কর্মীদের নামে মিথ্যা কেস দিচ্ছে, তারা কী কী কাজ কারবার করে তা পরিষ্কার করে লিখে রেখে দিন। খোঁজ করুন, খবর করুন আর বিজেপি নেতৃত্বকে জানান। সায়ন্তন বসু এর পরে অভিযোগ করেন, কয়লা, গরু আর বালি পাচারের টাকা গিয়ে জমা হয় কালীঘাটে। সেই টাকা মায়ের মন্দিরে নয়, পিসির মন্দিরে জমা হবে।

সায়ন্তন বসু অভিযোগ করেন, আগে সেখানে মায়ের মন্দির ছিল, এখন সেখানে পিসির মন্দির শুরু হয়েছে। সায়ন্তন বসু আরও বলেন, যদি রাতে পুরুলিয়া, বাঁকুড়া কিংবা দুর্গাপুর থেকে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে দিয়ে ফেরা যায়, দেখা যাবে সারি দিয়ে লরি দাঁড়িয়ে রয়েছে। আর পুলিশ পয়সা তুলছে।

No comments:

Post a comment