মায়াপুর ইসকনে বিশ্বের শ্রেষ্ঠ মন্দির বানাচ্ছেন মমতা! মিথ্যা দাবি করে বিপাকে পড়ল তৃণমূল! - VedasBD.com

Breaking

Saturday, 8 August 2020

মায়াপুর ইসকনে বিশ্বের শ্রেষ্ঠ মন্দির বানাচ্ছেন মমতা! মিথ্যা দাবি করে বিপাকে পড়ল তৃণমূল!


মায়াপুর ইসকনে বিশ্বের শ্রেষ্ঠ মন্দির বানাচ্ছেন মমতা, মিথ্যা দাবি করে খোদ বিপাকে পরলো তৃণমূল। তারা দাবি করেছিল মায়াপুরের বিশ্ববিখ্যাত ইসকনের নতুন মন্দির গড়ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। প্রসঙ্গত রাজ্যে তৃণমূলের প্রচারের দায়িত্ব পাওয়ার পর প্রশান্ত কিশোর বাংলার গর্ব মমতা বলে একটি অভিযান শুরু করেন। সেই অভিযান অনুযায়ী, রাজ্যের প্রতিটি জেলা থেকে একটি করে ফেসবুক পেজ খোলা হয়। আর সেই পেজের নাম সেই জেলার নাম দিয়ে লেখা হয় অমুক জেলার গর্ব মমতা।


সেই ক্রমেই দার্জিলিং নিয়েও একটি পেজ খুলেছে তৃণমূল। আর সেই পেজের নাম দেওয়া হয়েছে দার্জিলিং এর গর্ব মমতা। আর সেই ফেসবুক পেজেই দাবি করা হয় যে, পশ্চিমবাংলার ইসকনে পৃথিবীর সবচেয়ে বৃহত্তম মন্দির তৈরি করছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। দার্জিলিং এর গর্ব মমতার পেজে এহেন দাবির পর চারিদিকে শোরগোল পড়ে যায়। শোরগোলের কিছু সময় পরে ইসকনের প্রতিনিধি স্পষ্ট জানিয়ে দেন শুধু এই মন্দির কেনো, কোন মন্দিরই কোন রাজনৈতিক ব্যাক্তির এবং রাজনৈতিক দলের সহায়তায় তৈরি হয় না। 

ইসকনের সমস্ত মন্দির তৈরি করে ইসকন সংস্থাই। আর এটি কোন সরকারি সংগঠনও না। এটি সম্পূর্ণ ভাবে বেসরকারি এবং স্বাধীন সংগঠন। যার দায়িত্বে আছেন দেশ, বিদেশের কৃষ্ণ ভক্তরা। ইসকনের প্রতিনিধির এই মন্তব্য আসার পরপরই ফেসবুক থেকে পোস্টটি সরিয়ে দেয় তৃণমূল। প্রসঙ্গত অযোধ্যায় রাম মন্দিরের শিলন্যাস আর ভূমি পুজোর পর বিজেপি এবং রাজ্যের অনেক হিন্দু সংগঠনই বলেছে যে, মমতা ব্যানার্জী এখনো পর্যন্ত রাম মন্দির নিয়ে কোন শুভেচ্ছা বার্তা দেন নি। আর এই ড্যামেজকে কন্ট্রোল করতেই তৃণমূল এমন মিথ্যা দাবি করে বসেছে। যদিও দাবি করে উল্টে তাঁরাই বিপাকে পড়ে গিয়েছে।

No comments:

Post a comment