বঙ্গ বিজেপিতে ফিরছেন পুরনো সৈনিক! একুশের আগে বড় পদ পেতে পারেন তথাগত! - VedasBD.com

Breaking

Monday, 24 August 2020

বঙ্গ বিজেপিতে ফিরছেন পুরনো সৈনিক! একুশের আগে বড় পদ পেতে পারেন তথাগত!


কয়েকদিন আগেই জানিয়েছিলেন রাজ্যে ফিরে বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলবেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল। সক্রিয় রাজনীতিতে ফেরার আগ্রহ প্রকাশও করেছিলেন তিনি। সেইমতো রবিবার রাজ্যে ফিরেই সোমবার বিজেপির কেন্দ্রীয় সম্পাদক তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করলেন তথাগত রায়। এদিন দুজনের মধ্যে বেশ খানিকক্ষণ কথাবার্তাও হয়। তবে দুজনের মধ্যে কী নিয়ে কথা হয়েছে, তা জানা যায়নি।


তবে সূত্রের খবর, বঙ্গ রাজনীতিতে এবার সক্রিয় ভূমিকায় দেখা যাবে তথাগত রায়কে। দলে তাঁকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে বলেও খবর। শনিবার রাতে শিলং থেকেই টুইট করে তথাগতবাবু জানান, রবিবার বিকেলে তিনি কলকাতায় ফিরছেন। বিজেপিতে ফের যোগ দেওয়ার ব্যাপারে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ইতিমধ্যেই কথা হয়েছে তাঁর। 

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির দাবি, দলের সবস্তরের নেতাই তাঁকে স্বাগত জানাতে প্রস্তুত এবং আগামী ৩-৪ দিনের মধ্যেই তিনি ফের গেরুয়া শিবিরে শামিল হবেন। যেমন কথা তেমনই কাজ। রবিবার রাজ্যে ফিরে আর বেশি দেরি করেননি তিনি এদিন সকাল থেকেই কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছেন তথাগত রায়।  মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীর এই বক্তব্যের পাশে দাড়ালেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। সোমবার তিনি বলেন, আমাদের প্রথম উদ্দেশ্যে নির্বাচনে জেতা। নির্বাচনে জেতার পথে কী কী প্রতিবন্ধকতা আছে, সেগুলি দূর করা। মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ছাড়াই ২০২১ এর বিধানসভায় বিজেপি লড়বে বলে মন্তব্য করেছিলেন কৈলাস। তাঁর সেই মন্তব্যকে সমর্থনও করেছেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল। 

No comments:

Post a comment