এই সময় রাম মন্দির নয়, দরকার করোনার ভ্যাকসিন: মন্তব্য দীপক অধিকারী দেবের! - VedasBD.com

Breaking

Thursday, 6 August 2020

এই সময় রাম মন্দির নয়, দরকার করোনার ভ্যাকসিন: মন্তব্য দীপক অধিকারী দেবের!


৫ অগাস্ট, বুধবার দিনক্ষণ, শুভলগ্ন মেনে অযোধ্যার রাম জন্মভূমিতে মন্দির নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী। মন্দিরের প্রথম ইট গেঁথেছেন স্বয়ং নরেন্দ্র মোদি। পরিকল্পনা অনুযায়ী এরপর সাড়ে তিন বছরে ‘মর্যদা পুরুষোত্তম শ্রীরামের মন্দির’ তৈরি করবে শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট। খরচ হবে আনুমানিক ৩০০ কোটি। করোনা কালে অযোধ্যায় রামমন্দির নির্মাণের এমন এলাহি আয়োজন নিয়েই এবার প্রশ্ন তুললেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। ঘাটালের তৃণমূল সাংসদের প্রশ্ন, এই অতিমারীর সময়ে রাম মন্দির নিয়ে আড়ম্বরের যৌক্তিকতা কী?

দেব বলেন এই সময় যে কোনও বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, তোমার এখন কী চাই? করোনার ভ্যাকসিন না রামমন্দির, সেও বলে দেবে কোনটা প্রয়োজন। দেবের মন্তব্য, আমার মোদিজি কে ভাল লাগে। গোটা দেশে ওঁনার যা অনুরাগী, আমি তাঁর প্রশংসা করি। এটা কোনও দল বা বিরোধী দল বলে নয়, এই সময়ে দাঁড়িয়ে মন্দির নয় দরকার ভ্যাকসিন। একটা বাচ্চা ছেলেকে প্রশ্ন করলে সেও তাই বলবে। 


কোভিড ১৯ থাবা বসিয়েছে মোদি মন্ত্রিসভাতেও। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছাড়াও আক্রান্ত হয়েছেন আরও একাধিক নেতামন্ত্রী। হোম আইসোলশনে একাধিক সাংসদ থেকে মন্ত্রী। এই অবস্থায় প্রধানমন্ত্রীর অযোধ্যায় উড়ে আসা এবং শতাধিক অতিথি নিয়ে ঘটা করে রামমন্দিরের ভিত্তি প্রস্তর নিয়ে তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে।

No comments:

Post a comment