বাংলার অবস্থা ইরাক, সিরিয়ার থেকেও খারাপ! মমতার 'এগিয়ে বাংলা' স্লোগানকে কটাক্ষ দিলীপের! - VedasBD.com

Breaking

Saturday, 22 August 2020

বাংলার অবস্থা ইরাক, সিরিয়ার থেকেও খারাপ! মমতার 'এগিয়ে বাংলা' স্লোগানকে কটাক্ষ দিলীপের!


বাংলার পরিস্থিতি ইরাক, ইরান, আফগানিস্তান, সিরিয়ার থেকে কোনও অংশে কম নয় বরঞ্চ খারাপ মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। একইসঙ্গে সরকার তথা মুখ্যমন্ত্রীর এগিয়ে বাংলা স্লোগানকে কটাক্ষ করেছেন। তিনি বলেন মানুষ হারে হারে টের পাচ্ছে কীসে এগিয়ে বাংলা। কেন্দ্রের বিরোধিতা করতে গিয়ে বাংলাকে পিছিয়ে দিয়েছে কমিউনিস্ট আর তৃণমূল অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। রাজ্যে ব্যবসায়ী, বিধায়ক, সাধারণ কর্মী এমন কী মায়েরাও  সুরক্ষিত নন অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, আগে রাজ্য দেশকে আইএএস, আইপিএস দিত আর এখন রাজ্য দেশকে পরিযায়ী শ্রমিক দিচ্ছে।


রাজ্য সরকার ভোটকে ভয় পাচ্ছে। জনমতের চাপ নিতে পারছে না। এদিন এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বর্তমানে তাদের মধ্যে ক্ষমতা কুক্ষিগত করার মানসিকতা তৈরি হয়েছে। দিলীপ ঘোষের অভিযোগ দুর্নীতি রন্ধ্রে রন্ধ্রে ছেয়ে গিয়েছে। নির্বাচন হলে একজন কাউন্সিলরও জিতবে না। জনগণের চাপে পড়ে দুর্নীতি নিয়ে তদন্ত কমিটি করেছেন রাজ্য সরকার বলেছেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত করোনায় সরঞ্জাম কেনায় দুর্নীতি নিয়ে তদন্ত কমিটি করেছে রাজ্য সরকার।

এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, কতটা ফল পাওয়া যাবে জানা নেই। তবে দুর্নীতি যে হয়েছে, তা স্বীকার করে নিয়েছে রাজ্য সরকার। দিলীপ ঘোষ দাবি করেন বছর ২৫ আগে আফগানিস্তানের বামিয়ানে কামান দেগে বুদ্ধমূর্তি ভাঙা হয়েছিল। আজ শান্তিনিকেতনে জেসিপি দিয়ে গেট ভাঙা হচ্ছে। যে সম্মানীয় ব্যক্তি ১ টাকা নিয়ে রোগী দেখেন, তাঁর তৈরি মূর্তিতে কালি দেওয়া হয়েছে।  মুখ্যমন্ত্রী মমতার উচিত জনগণের সামনে এসে লজ্জা প্রকাশ করা।

No comments:

Post a comment