মুকুল রায়কে নিয়ে মিথ্যা চক্রান্ত করছে তৃণমূল, অবশেষে মুখ খুলে হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ! - VedasBD.com

Breaking

Friday, 7 August 2020

মুকুল রায়কে নিয়ে মিথ্যা চক্রান্ত করছে তৃণমূল, অবশেষে মুখ খুলে হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ!


মুকুল রায়কে নিয়ে অবশেষে মুখ খুললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বাংলার রাজনৈতিক পরিস্থিতির ব্যাখ্যা করে বিজেপির রাজ্য সভাপতি এবার কড়া হুঁশিয়ারি দিলেন বিপক্ষকে। এদিন একই মঞ্চে বঙ্গ বিজেপির ত্রিমূর্তি রাহুল-দিলীপ-মুকুল হাজির ছিলেন। তাঁরা একত্রে সূচনা করেন বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযানের। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তিনি জানিয়ে দিলেন, এবার জবাব দেওয়ার সময় এসেছে। কড়া জবাবই পাবে বিরোধী তৃণমূল কংগ্রেস।

শুক্রবার প্রাতঃভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ মুখ খুললেন। তিনি বলেন, মুকুল রায়ের মতো অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব যখন তৃণমূল ছেড়েছেন, তিনি সমস্ত দিক চিন্তাভাবনা করেই দল ছেড়েছেন। তাঁর রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার চক্রান্ত চলছে। তিনি যেহেতু আমাদের সঙ্গে বাংলায় পরিবর্তনের লড়াই চালিয়ে যাচ্ছেন, শাসক তৃণমূল তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র রচনা করছে। দিলীপ ঘোষ বলেন, বারবার মুকুলদাকে বদনাম করা হচ্ছে। তাঁর রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার জন্যই অপপ্রচার চালানো হচ্ছে। 


দীলিপ ঘোষ আরও বলেন মুকুলদা তাদের চক্রান্তের জবাব প্রতিনিয়ত দিয়ে চলেছেন। তিনি সমস্ত অপপ্রচারের জবাব দিচ্ছেন। তৃণমূল এসব করছে, তাদের আর কোনও পথ নেই বলেই। তৃণমূল কংগ্রেস ভয় পেয়ে গিয়েছে। এবার তৃণমূলের হার অবশ্যম্ভাবী। দীর্ঘদিন পর শুক্রবার দিলীপ ঘোষের সঙ্গে এক মঞ্চে দেখা যায় মুকুল রায়কে। এদিন একই মঞ্চে বঙ্গ বিজেপির ত্রিমূর্তি রাহুল-দিলীপ-মুকুল হাজির ছিলেন। তাঁরা একত্রে সূচনা করেন বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযানের। এই অনুষ্ঠান থেকে দিলীপ ঘোষ একতার বার্তা দেন। বিজেপি যে একটা পরিবার, সেই বার্তা ফের জানিয়ে দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন বাংলায় পরিবর্তন না করে আমরা হার মানবা না। তৃণমূলের সব চক্রান্তই ফাঁস হয়ে যাবে।

No comments:

Post a comment