ধর্মনিয়ে রাজনীতি করছে মমতা! লকডাউনেও হবে রামনবমী, অশান্তি হলে দায়ী থাকবে রাজ্য সরকার! - VedasBD.com

Breaking

Tuesday, 4 August 2020

ধর্মনিয়ে রাজনীতি করছে মমতা! লকডাউনেও হবে রামনবমী, অশান্তি হলে দায়ী থাকবে রাজ্য সরকার!


কাল রাজ্যে অশান্তি হলে দায়ী থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ ধর্ম নিয়ে রাজনীিত করছেন তিনি। ফের রাজ্য সরকারকে আক্রমণে বিঁধলেন দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন রাজ্য সরকার ইচ্ছে করে ৫ অগাস্ট রাজ্যে লকডাউন ঘোষণা করেছে। লকডাউন উপেক্ষা করেই রাস্তায় নামবে মানুষ। রাম মন্দিরের উৎসব উদযাপন করা হবে রাজ্যে। 

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আগেই হুঁশিয়ারি দিয়েছেন আগামিকাল রাজ্যে উৎসব করবে বিজেপি। কোনও ভাবেই সেই উৎসব বন্ধ করতে পারবে না রাজ্য সরকার। ৫ অগাস্ট রাম মন্দির নির্মাণের ভূমিপুজো জানার পরেও কেন লকডাউন ঘোষণা করল রাজ্য সরকার। পুরোটাই চক্রান্ত। তাই লকডাউন উপেক্ষা করেই উৎসব উদযাপন করবেন রাজ্যের মানুষ। রাম মন্দির নির্মাণের উৎসবের পথে নামবে বিজেপি। অশান্তি হলে তার দায় রাজ্য সরকারের বলে সরাসরি আক্রমণ শানিয়েছেন দিলীপ ঘোষ।

৫ তারিখ লকডাউন ঘোষণা করা হলো আর ৩১ অগাস্ট লকডাউন ঘোষণা করা হয়নি। এটা স্পষ্ট মমতা ধর্ম নিয়ে রাজনীতি করতে চাচ্ছে। দিলীপ ঘোষ  জানিয়েছেন কোনও ভাবেই রাম মন্দির নির্মাণের উৎসব বন্ধ হবে না। কোউ আটকাতে পারবে না। রাজ্য সরকার সংখ্যালঘু তোষণের রাজনীতি করছে। সেকারণেই ৫ তারিখ লকডাউন ঘোষণা করা হয়েছে। যাতে রাজ্যের হিন্দুরা  রাম মন্দির নির্মােণর ভূমি পূজন উদযাপন করতে না পারে। তার জন্য ৫ তারিখ লকডাউন ঘোষণা করা হয়েছে।

No comments:

Post a comment