অশুভ সময়ে রাম মন্দিরের শিলান্যাস করে সবাইকে হাসপাতালে পাঠাচ্ছেন মোদী! মন্তব্য দিগ্বিজয়ের - VedasBD.com

Breaking

Sunday, 2 August 2020

অশুভ সময়ে রাম মন্দিরের শিলান্যাস করে সবাইকে হাসপাতালে পাঠাচ্ছেন মোদী! মন্তব্য দিগ্বিজয়ের


রাম মন্দিরের ভূমি পূজা নিয়ে প্রস্তুতি তুঙ্গে। ভূমি পূজার ছবি দেখানো হবে টাইমস স্কোয়ারের বড় স্ক্রিনে।  ভিত্তি প্রস্তর স্থাপন করার কথা খোদ প্রধানমন্ত্রীর। আগামিকাল থেকেই রাম জন্মভূমিতে গণেশ পূজা দিয়ে শুরু হওয়ার কথা "ভূমি পুজো।" তবে তার মধ্যেই বোমা ফাটালেন মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং। একাধিক টুইট করে বিজেপি শিবিরের করোনা আক্রান্তদের নাম উল্লেখ করে তিনি প্রশ্ন করেছেন, "মোদিজী আপনি অশুভ সময়ে শিলান্যাস করে আর কত জনকে হাসপাতালে পাঠাবেন?

শুধু তাই নয় হিন্দু ধর্ম নিয়ে একের পর এক আক্রমণ করে গিয়েছেন দিগ্বিজয়। স্বরূপানন্দর নিদান টেনে এনে রাম মন্দিরের ভূমি পুজো সঠিক সময়ে হচ্ছে না, নরেন্দ্র মোদীর সুবিধা অনুসারে হচ্ছে, এটা কী ধরনের হিন্দুত্ব? এ প্রশ্নও করতে ছাড়েননি দিগ্বিজয়। টুইট করে তিনি  যোগীকে বলেছেন, আপনিই মোদীজীকে বোঝান। আপনি থাকতে হিন্দু ধর্মের সব মর্যাদা কেন ভাঙা হচ্ছে?

গতকাল উত্তর প্রদেশের প্রযুক্তি শিক্ষা মন্ত্রী কমল রানি বরুনের করোনায় মৃত্যুর পর রাম মন্দিরের ভূমি পুজোর প্রস্তুতি দেখতে যাননি যোগী। আজ সোমবার তাঁর অযোধ্যা যাওয়ার কথা রয়েছে। প্রধানমন্ত্রী ভূমি পুজোর দিন অযোধ্যায় আসার জন্য কড়া নিরাপত্তার দিকে খেয়াল রাখা হচ্ছে। সম্পূর্ণ অযোধ্যা সিল করে দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। মূল অনুষ্ঠানের আগে কাউকে অযোধ্যায় ঢুকতে দেওয়া হবে না। তবে অমিত শাহের করোনা আক্রান্ত হওয়ার পরে এই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।  

No comments:

Post a comment