রাম রাজ্য খুব শীঘ্রই বাংলাতেও হবে, অপেক্ষা আর কয়েক মাসের, হুঙ্কার রাহুল সিনহার! - VedasBD.com

Breaking

Thursday, 6 August 2020

রাম রাজ্য খুব শীঘ্রই বাংলাতেও হবে, অপেক্ষা আর কয়েক মাসের, হুঙ্কার রাহুল সিনহার!


অযোধ্যায় শুরু হয়ে গিয়েছে এবার বাংলাতেও হবে রাম রাজ্য। অযোধ্যায় রাম মন্দিরের শিলান্যাসে মমতা সরকারেকে উৎখাতের ডাক বিজেপি নেতা রাহুল সিনহার। তিনি বলেছেন আগামী ৭-৮ মাসের মধ্যে পশ্চিমবঙ্গেও হবে রাম রাজ্য। এদিন নিজের বাড়িতে রামের পুজো করেন তিনি। ছিলেন তাঁর অনুগামীরাও।

অযোধ্যায় রাম মন্দির সূচনার সঙ্গে সঙ্গে পশ্চিমবঙ্গেও রাম রাজ্য স্থাপনের ডাক দিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেছেন আগামী ৭-৮ মাসের মধ্যে বাংলায় রাম রাজ্য স্থাপন হবে। এখন শুরু সময়ের অপেক্ষা। একুশের বিধানসভা ভোটে বদলের ডাক আগেই দিয়েছে বিজেপি। সেই ডাকেই সুর চড়ালেন রাহুল। অযোধ্যায় রাম মন্দির স্থাপনের শিলান্যাসে উপস্থিত থাকতে পারেননি নিজে। কিন্তু তার উদযাপন করতে ভোলেনি রাহুল সিনহা। নিজের বাড়িতে সেই মাহেন্দ্রক্ষণে রামের পুজো এবং আরতি করেন তিনি। ছিলেন তাঁর অনুগামীরাও।

অযোধ্যায় রাম মন্দিরের সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে দেশে রাম রাজ্যের সূচনা হল বলে জানিয়েছেন তিনি। দেশ ঐক্য আর সমৃদ্ধির পথে আরও এগিয়ে যাবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সামাজিক দূরত্ব বিধি মেনেই অযোধ্যায় রাম মন্দিরের শিলান্যাস হল। রাজ্য লকডাউন উপেক্ষা করেই বিজেপি কর্মী সমর্থকরা রাম মন্দির নির্মাণের উৎসব উদযাপন করলেন। এই নিয়ে একাধিক জেলায় গণ্ডগোল হয়েছে তার জন্য দায়ী মমতা ও তার পুলিশকর্মী।

No comments:

Post a comment