ভূমিপূজন উৎসব নিয়ে রাজনীতি পুলিশের, সময় আসলে কাউকে ছাড় দেওয়া হবেনা বিস্ফোরক দিলীপ ঘোষ! - VedasBD.com

Breaking

Tuesday, 4 August 2020

ভূমিপূজন উৎসব নিয়ে রাজনীতি পুলিশের, সময় আসলে কাউকে ছাড় দেওয়া হবেনা বিস্ফোরক দিলীপ ঘোষ!


রাজ্যে ভূমিপূজন উৎসবকে নিয়ে রাজনীতি করছে পুলিশ সময় আসলে কাউকে ছাড় দেওয়া হবেনা। বিজেপির তরফে বলা হয়েছে, অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন বিজেপির রাজনৈতিক কর্মকাণ্ড নয়। এটা একটা উৎসব। দিলীপ ঘোষ রাজ্যবাসীর কাছে আবেদন করেছেন, পুজোর আয়োজন করার জন্য। সেই আয়োজনে তিনি অংশগ্রহণ করবেন জানিয়েছেন। দিলীপ ঘোষের অভিযোগ, শাসকদলের নির্দেশে পুলিশ রাজনীতি করছে। রাতে একাধিক জায়গায়, তাদের ব্যানার, পোস্টার ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। শুধু লকডাউনের আগের রাতেই নয়, প্রস্তুতির সময়েও শাসকদলের নির্দেশে পুলিশ রাজনীতি করছে।

রাজ্যে ভূমিপূজন উৎসবকে নিয়ে রাজনীতি করছে পুলিশ, সময় আসলে কাউকে ছাড় দেওয়া হবেনা বিস্ফোরক দিলীপ ঘোষ। এছাড়াও দিলীপ ঘোষ বলেন খড়গপুর সহ বিভিন্ন জায়গায় উৎসব আটকাতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিন প্রাতর্ভ্রমণে বেড়িয়ে নিউটাউনে পুজো দেন দিলীপ ঘোষ। পরে সাংবাদিকদের সামনে ৫ অগাস্ট দিনটিতে জাতীয় ছুটির দিন ঘোষণার দাবি করেন তিনি।

দিলীপ ঘোষ আরো জানান শুধু এবছরই রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন হয়ে গেল, তারপর আর এই দিনটির কোনও গুরুত্ব থাকবে না, তা হবে না। বছর বছর দিনটিকে গুরুত্বের সঙ্গে পালন করা হবে। এদিন সকালে এমনটাই জানিয়েছেন, রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ সকল রাজ্যবাসীর কাছে আবেদন করেছেন, পুজোর আয়োজন করার জন্য। সেই আয়োজনে তিনি অংশগ্রহণ করবেন। 

No comments:

Post a comment