২০২১-এর লক্ষ্যে মুকুলের মিশন শুরু! পিকে-কে জবাব দিতে ফার্স্ট টার্গেট অনুব্রতের গড়! - VedasBD.com

Breaking

Monday, 31 August 2020

২০২১-এর লক্ষ্যে মুকুলের মিশন শুরু! পিকে-কে জবাব দিতে ফার্স্ট টার্গেট অনুব্রতের গড়!


মিশন শুরু মুকুল রায়ের। এতদিন করোনার আবহে বিজেপিতে নিষ্ক্রিয় হয়েছিলেন তিনি। একাই ছড়ি ঘুরিয়ে যাচ্ছিলেন প্রশান্ত কিশোর। এবার প্রশান্ত কিশোরকে জবাব দিতে আসরে নামলেন বিজেপির ভোট কৌশলী বঙ্গ রাজনীতির চাণক্য মুকুল রায়। এই মিশনে তিনি প্রথম টার্গেট করলেন অনুব্রত মণ্ডলের গড়কে। রবিবার আচমকাই নলহাটির তৃণমূল ব্লক সভাপতি বিভাস অধিকারীর বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। অনুকূল ঠাকুরের মন্দিরে পুজো দিয়ে এবং তৃণমূল নেতার সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেই মুকুল রায় বিজেপির জয়গান গাইলেন।


তৃণমূলের ব্লক সভাপতির বাড়িতে দাঁড়িয়ে মুকুল রায় বলেন, ২০২১-এ বিজেপির জয় অবশ্যম্ভাবী। সেই বৈঠকে ছিলেন পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ করম খানও। এরপরই রাজনৈতিক জল্পনা শুরু হয়। তৃণমূলকে প্রত্যাঘাত করতেই মুকুল রায় এই বৈঠক করেন বলে রাজনৈতিক মহলের জল্পনা। সেই কারণেই পুরনো সম্পর্ক কাজে লাগিয়ে মুকুল হানা দিয়েছেন অনুব্রতর গড়ে। বেশি কিছুদিন ধরেই তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর একা রাজ্য রাজনীতিতে ছড়ি ঘুরিয়ে যাচ্ছেন। তাঁকে পাল্টা দিতেই জন্য মুকুল রায়ের এই পদক্ষেপ।

মুকুলের এই পদক্ষেপ তৃণমূলের ভিত নাড়িয়ে দেয় অনুব্রত মণ্ডলের গড়ে। অবস্থা সামাল দিতে তড়িঘড়ি নলহাটির ওই ব্লক সভাপতিকে তলব করেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। রবিবারই দল জানিয়েছেন, এই ঘটনার পূর্ণ তদন্ত করবে দল। সেইমতো বিভাস অধিকারীকে ডেকে পাঠিয়ে বৈঠকের ব্যাপারে জানতে চান অনুব্রত মণ্ডল। রাজনৈতিক মহলের ধারণা, এবার ভোট শুধু তৃণমূল বনাম বিজেপি নয়, এবারের যুদ্ধ মুকুল রায় বনাম প্রশান্ত কিশোরেরও। মুকুল রায় ২০১৯-এর সাফল্য এনে দেওয়ার পর বিজেপিতে কিঞ্চিৎ নির্লিপ্ত ছিলেন। কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকের পর তিনি ফের সক্রিয় হলেন। সক্রিয় হয়েই তিনি টার্গেট করে বসলেন অনুব্রত মণ্ডলের বীরভূমকে।

No comments:

Post a comment