মৃত্যুর ঘণ্টা বেজে গিয়েছে রাজ্য সরকারের, রাম ভক্ত দের ভয় পাচ্ছেন মমতা হুঙ্কার অর্জুনের! - VedasBD.com

Breaking

Wednesday, 5 August 2020

মৃত্যুর ঘণ্টা বেজে গিয়েছে রাজ্য সরকারের, রাম ভক্ত দের ভয় পাচ্ছেন মমতা হুঙ্কার অর্জুনের!


আর বেশি সময় নেই মমতা সরকারের মৃত্যুর ঘণ্টা বেজে গিয়েছে। সেকারণেই তিনি রাম ভক্তদের ভয় পাচ্ছেন। বুধবার রাম মন্দিরের শিলান্যাসের সূচনায় ফের হুঙ্কার বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। বুধবার সকালে তিনি মন্দিরে গিয়ে রামের পুজো করেন। যজ্ঞানুষ্ঠানও করেন অর্জুন সিং। একদিন তৃণমূলে থেকে সিপিএমের মৃত্যুর ঘণ্টা বাজিয়েছিলাম। এবার তাঁর সরকারের মৃত্যু ঘণ্টা বেজে গিয়েছে। রাম মন্দিরের শিলান্যাসের সূচনাতেই তার ইঙ্গিত রয়েছে। বুধবার এমনই হুঙ্কার দিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

রাম ভক্তদের ভয় পাচ্ছেন মমতা সেকারণেই ৫ তারিখ লকডাউন ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু শত চেষ্টা করেও মানুষের আবেগকে আটকাতে পারেননি তিনি। মানুষ স্বতোঃস্ফূর্ত হয়েই মন্দিরে প্রদীপ জ্বালিয়েছে। মমতা মানুষের আবেগ নিয়ে খেলছে, মমতা বাংলার হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে সেটা কখনোই ভুলবে না মানুষ। আর মাত্র কয়েক মাস মমতার মৃত্যুর ঘন্টা বেজে গিয়েছে বলে আক্রমণ শানিয়েছেন বিজেপি সাংসদ।

অযোধ্যায় রাম মন্দিরের শিলান্যাসের শুভক্ষণে সামিল হয়েছে রাজ্য বিজেপিও। মন্দিরে পুজো দিয়ে সেই শুভক্ষণ উদযাপন করেছেন রাজ্যের বিজেপি নেতারা। তাতে সামিল হয়েছিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংও। তিনিও নিজে সকালে গিয়ে মন্দিরে পুজো দিয়েছেন। যজ্ঞ করেছেন। অযোধ্যায় রাম মন্দিরের সূচনার মধ্য দিয়ে ৫০০ বছরের লড়াই পূর্ণতা পেল বলে দাবি করেছেন অর্জুন সিং। এই দিনটিকে ভারতের ধর্মীয় স্বাধীনতা প্রাপ্তির দিন বলে মনে করেন বিজেপি নেতা। সেকারণেই এই উৎসব পালন করছে মানুষ। এমনই দাবি বিজেপি সাংসদের।

No comments:

Post a comment