সড়ক ২ থেকে অরিজিৎ সিংয়ের গান সরিয়ে দিয়েছেন মহেশ ভাট! - VedasBD.com

Breaking

Sunday, 23 August 2020

সড়ক ২ থেকে অরিজিৎ সিংয়ের গান সরিয়ে দিয়েছেন মহেশ ভাট!


সম্প্রতি সড়ক ২-এর অ্যালবাম প্রকাশ্যে আনা হয়েছে। অ্যালবামে মোট ৮টি গান রয়েছে। তবে তার মধ্যে একটি গানও অরিজিতের গাওয়া নয়। যদিও ঠিক কোন গানটি অরিজিতের গাওয়ার কথা ছিল, তা অবশ্য স্পষ্ট নয়। একটি সূত্র বলছে, অরিজিতের পরিবর্তে সেই গান জুবিন নটিয়ালকে দিয়ে গাওয়ানো হয়েছে। আরও একটি সূত্র বলছে, সড়ক ২-এ 'শুকরিয়া' গানটি অরিজিৎ সিংও জুবিন নটিয়ালের মিলিত কণ্ঠে গাওয়ার কথা ছিল। তবে এখন দেখা যাচ্ছে, সেই গানটি গেয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। অরিজিতের আর অন্য কোনও গানও অ্যালবামে নেই।

এ নিয়ে আবারো প্রশ্নের মুখে মহেশ ভাট  সড়ক ২ থেকে অরিজিৎ-এর গাওয়া গান সরিয়ে দিয়েছেন পরিচালক মহেশ ভাট। সড়ক ২-এর গানের অ্যালবাম বের করা হয়েছে। তাতে অরিজিৎ সিংয়ের গাওয়া কোনও গানই নেই। এতে রেগেছেন গায়কের অনুরাগীরা। অথচ গতবছর ১৪ মার্চে সড়ক২-র গান নিয়ে একটি টুইট করেন পূজা ভাট। সেখান থেকেই সড়ক ২-তে অরিজিতের গান গাওয়ার কথা জানা গিয়েছিল। অরিজিতের অনুরাগীরা তাঁদের টুইটে ট্যাগ করে সঙ্গীত পরিচালক, গায়ক আমল মালিককে। 

আমল মালিক টুইটারে লিখেছেন, ''আমি অরিজিতের গাওয়া গানই শুনতে চাইব। সাধারণত, কোনও গায়কের পরিবর্তে অন্য কাউকে দিয়ে এভাবে গাওয়ানো যায় না। যদি কোনও গায়ককে বদলাতে হয় তাহলে সঙ্গীত পরিচালক কিংবা গায়ক জানাবেন। পাশাপাশি জনসমক্ষেও ঘোষণা করতে হবে।

No comments:

Post a comment