রাজ্যে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে বড় সিদ্ধান্ত ঘোষণা কৈলাসের, বিধানসভা নির্বাচনের লক্ষ্যে দিলেন টার্গেট! - VedasBD.com

Breaking

Sunday, 23 August 2020

রাজ্যে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে বড় সিদ্ধান্ত ঘোষণা কৈলাসের, বিধানসভা নির্বাচনের লক্ষ্যে দিলেন টার্গেট!


রাজ্যের বিধানসভা নির্বাচনে আলাদা করে কাউকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ঘোষণা করে নির্বাচনে লড়াই করবে না বিজেপি। পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় তিনি বলেছেন মোদীজির নেতৃত্বেই লড়াই হবে রাজ্যে। কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, পশ্চিমবঙ্গে সবাই মিলে নির্বাচনে লড়াই করবে। এখানে দিলীপ, মুকুল, রাহুল সিনহা রয়েছেন। নাম উল্লেখ করেন কৈলাস বিজয়বর্গীয়।


কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, এখনও পর্যন্ত যা সিদ্ধান্ত, তাতে ২০২১-এর লড়াইয়ে কাউকেই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তুলে ধরবে না বিজেপি। নরেন্দ্র মোদীর নেতৃত্বেই লড়াই হবে। ভোটের পর বাংলার নেতৃত্ব কে দেবেন, তা নিয়ে সিদ্ধান্ত নেবেন বিধায়করা, বলেছেন কৈলাস। পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা আরও বলেছেন, রাজ্যের ২৯৪ টি আসনের মধ্যে ২২০ থেকে ২৩০ টি আসন জেতার লক্ষ্য নিয়ে এগোচ্ছে বিজেপি। লোকসভা ভোটের মতো লক্ষ্যপূরণ গবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি।

রাজ্য থেকে কেন্দ্রীয় মন্ত্রিসভায় ২ জন মন্ত্রী থাকলেও, নেই কোনও পূর্ণমন্ত্রী। সেক্ষেত্রে মুকুল রায়কে পূর্ণমন্ত্রীর পদ দেওয়া হতে পারে বলে সূত্রের খবর। তবে তার আগে মুকুল রায়কে জিতে আসতে হবে রাজ্যসভায়। করোনা পরিস্থিতির কারণে মোদী মন্ত্রিসভার সম্প্রসারণ আটকে রয়েছে। তবে এবারের বিধানসভা আসনের নির্বাচন সম্পন্ন হওয়ার পর মোদী মন্ত্রিসভার সম্প্রসারণ হতে পারে। সম্ভাব্য সম্প্রসারণে উঠে আসছে একাধিক নাম। তাঁগের মধ্যে যেমন রয়েছে মুকুল রায়ের নাম, ঠিক তেমনই রয়েছে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নামও।

No comments:

Post a comment