২০২১-বিধানসভা নির্বাচনে দলের মুখ! মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে স্পষ্ট বার্তা দিলীপ ঘোষের - VedasBD.com

Breaking

Monday, 17 August 2020

২০২১-বিধানসভা নির্বাচনে দলের মুখ! মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে স্পষ্ট বার্তা দিলীপ ঘোষের


দিলীপ ঘোষের অভিযোগ কেন্দ্র যাই করবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজই হল তার বিরোধিতা করা। বিজেপি জাতপাতের রাজনীতি করে না বলেও দাবি করেন তিনি। আর দলের তরফে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী সম্পর্কে তিনি জানান, নির্বাচনে জয়ী হওয়ার পরে দলই ঠিক করে দেবে নেতা কে হবেন। দিলীপ ঘোষ দাবি করেন তাদের স্লোগানই হল সব কা সাথ, সব কা বিকাশ। সাধারণ মানুষ বিজেপিকে বিশ্বাস করে বলেও ২ কোটি ৩০ লক্ষ ভোট পেয়েছে।


দিলীপ ঘোষ বলেন মুখ্যমন্ত্রীর কাজই হল, কেন্দ্র যা বলবে, তার বিরোধিতা করা। তিনি বলেন, ৫০০ বছর ধরে রামমন্দির তৈরির জন্য সমাজে লড়াই হয়েছে। লক্ষ লক্ষ লোক প্রাণ দিয়েছেন। রামমন্দির স্বাভিমানের প্রতীক। রামমন্দির নির্মাণ সাংস্কৃতিক স্বাধীনতার লড়াই বলেও মন্তব্য করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেছেন, বিজেপিতে অনেক নেতা রয়েছে তারা কেও কোনও এক নেতার ওপর নির্ভর করে চলে না। সাধারণ কর্মী থেকে নেতা সবাই পরিশ্রম করছেন বলে জানিয়েছেন তিনি।

বিধানসভা নির্বাচনে দলের মুখ কে, এই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, ভারতীয় জনতা পার্টিই একটা মুখ। অপর মুখ হল নরেন্দ্র মোদীর উন্নয়ন। আর প্রদেশে জেতার পর দল যাঁকে সামনে রাখবে, সেই সফলভাবে সরকার চালাবে বলেও মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, প্রথম উদ্দেশ্য হল সরকার পরিবর্তন করা।

No comments:

Post a comment