রাম মন্দিরের ভূমিপূজার দিন লকডাউন থাকলে এর ফল ভালো হবে না, মমতাকে হুঁশিয়ারি দিলীপের! - VedasBD.com

Breaking

Sunday, 2 August 2020

রাম মন্দিরের ভূমিপূজার দিন লকডাউন থাকলে এর ফল ভালো হবে না, মমতাকে হুঁশিয়ারি দিলীপের!


রামমন্দিরের ভূমি পূজার দিন ৫ অগাস্ট ধার্য হয়েছে। সেই ভূমি পূজা নিয়ে রীতিমতো হইচই উত্তরপ্রদেশের অযোধ্যায়। ইতিমধ্যেই সেখানে সাজো সাজো রব। এর মধ্যে, পশ্চিমবঙ্গে লকডাউন নিয়ে যে নয়া নির্দেশিকা মমতা সরকার জারি করেছে তাতে ৫ অগাস্ট লকডাউন রাজ্যে জারি থাকবে বলে জানানো হয়েছে। আর এই নিয়েই দিলীপ ঘোষ জানিয়ে দিলেন তাঁর অবস্থান।

দিলীপ ঘোষ এদিন সাফ জানিয়ে দেন, রাম মন্দিরের ভূমি পুজোর দিন যদি রাজ্যে লকডাউন হয় তাহলে তার 'ফল ভালো হবে না'। বঙ্গ বিজেপির সভাপতি জানিয়ে দেন, 'আমার মনে হয় এখনও সময় আছে ৫ তারিখে লকডাউন তুলে নেওয়ার।  ৫ অগাস্ট সারা দেশের মানুষের কাছে গর্বের দিন। গৌরবের দিন। উৎসাহ উদ্দীপনার দিন। ঐতিহাসিক দিন। ওই দিন লকডাউন করলে সরকারকে ফল ভোগ করতে হবে। এই সুরেই কার্যত মমতা সরকারকে তোপ দাগেন বঙ্গ বিজেপির প্রধান দিলীপ ঘোষ।

বঙ্গ বিজেপির প্রধান দিলীপ ঘোষ আরও দাবি করেন, প্রধানমন্ত্রী মোদী নিজে উপস্থিত থাকবেন। ঐতিহাসিক সময়ে বাংলার মানুষ শামিল হতে পারবেন না এটা দুঃখের। যাঁরা রাষ্ট্রীয় দিবসে লকডাউন করছেন,তাঁদের এত সহজে মানুষ ভুলবে না। অগাস্ট মাসে, ৫, ৮,১৬, ১৭, ২৩, ২৪, ৩১ তারিখ থাকবে লকডাউন। জানিয়েছে নবান্ন। এদিকে, এই লকডাউনের তালিকার মধ্যে অগাস্টের ৫ তারিখ, অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। আর বঙ্গ বিজেপি প্রধানের মতে , সেই দিন অকাল দীপাবলি পালিত হবে গোটা দেশে, এমন পরিস্থিতিতে এমন লকডাউনের দিন ফেলা বাংলার সরকারের উচিত কাজ হচ্ছে না।

No comments:

Post a comment