Bjp কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল! কৈলাস বিজয়বর্গীয়ের কলকাতা সফর নিয়ে ব্যাখ্যা দিলেন দিলীপ! - VedasBD.com

Breaking

Sunday, 16 August 2020

Bjp কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল! কৈলাস বিজয়বর্গীয়ের কলকাতা সফর নিয়ে ব্যাখ্যা দিলেন দিলীপ!


বিজেপি কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের আগে দিল্লিতে করা সাংবাদিক সম্মেলনে এমনটাই বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে তিনি বলেন, মুকুল রায় বিজেপিতে আছেন, থাকবেন। বিজেপি কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল। কে সভাপতি হবেন, কিংবা কে মুখ্যমন্ত্রী, তা ঠিক করে দেয় দল। দলের তরফে পশ্চিমবঙ্গের পরবর্তী সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম নিয়ে জল্পনা প্রসঙ্গে তিনি বলেন, এনিয়ে দলের কোনও মাথা ব্যথা নেই। দল একজনকে দায়িত্ব দিয়েছে। সেই অনুযায়ী কাজ চলছে। একইসঙ্গে তিনি জানিয়েদেন প্রত্যেক পদক্ষেপের জন্য সবাই দলের কাছে উত্তর দিতে বাধ্য।


এদিন দিলীপ ঘোষ বলেন, মুকুলদা বিজেপিতে আছেন থাকবেন। উনি(মুকুল রায়) নিজে বলেছেন থাকবেন। এব্যাপারে বেশ কিছুদিন ধরে মুকুল রায়কে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে জল্পনা ছড়ায়। তিনি তৃণমূলে যেতে পারেন বলেও নানা মন্তব্য উঠে আসে। এদিন দিলীপ ঘোষের এই মন্তব্যের জেরে আপাতত জল্পনার অবসান ঘটল বলেই মনে করছে রাজনৈতিক মহল। এছাড়া সাংবাদিকরা দিলীপ ঘোষকে প্রশ্ন করেন তিনি দলে একা ছড়ি ঘোরাচ্ছেন বলে সংবাদ মাধ্যমে এক বিজেপি সাংসদের নাম করে অভিযোগ উঠে এসেছে। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, তিনি দলে কারও স্বার্থহানি করেননি, কিংবা কাজে বাধাও দেননি।

প্রসঙ্গত গতমাসের শেষ সপ্তাহে কৈলাশ বিজয়বর্গীয়ের বাড়িতে হওয়া বৈঠকে মুকুল রায় দিলীপ ঘোষের বিরুদ্ধে মুখ খোলেন সুব্রত চট্টোপাধ্যায় । তিনি অভিযোগ করেছিলেন রাজ্যের সংগঠনকে এই দুই নেতা কুক্ষিগত করে রেখেছেন। কোনও কাজে নিজেদের অনুগত ছাড়া আর কারও মত নেওয়া হয় না। এব্যাপারে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, মুকুলদা অসুস্থ থাকায় কলকাতা ফিরে গিয়েছিলেন। বাড়ি থেকে বের হচ্ছেন না। তাই কৈলাস বিজয়বর্গীয় তাঁকে দেখতে গিয়েছেন। এদিন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের আগে প্রায় সব প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।

No comments:

Post a comment