বিকাশ দুবের মতো এনকাউন্টার করা হবে অনুব্রতকেও, শুধু কয়েক মাসের অপেক্ষা, হুঁশিয়ারি বিজেপি নেতার! - VedasBD.com

Breaking

Friday, 14 August 2020

বিকাশ দুবের মতো এনকাউন্টার করা হবে অনুব্রতকেও, শুধু কয়েক মাসের অপেক্ষা, হুঁশিয়ারি বিজেপি নেতার!


বিকাশ দুবের মতো এনকাউন্টার করে মারা হবে। প্রকাশ্যে এমনই হুমকি দিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুরে লকডাউন উপেক্ষা করে সভা করতে গিয়ে তিনি রীতিমত হুমকির সুরে বলেন, যাঁরা তৃণমূলের গুণ্ডা হয়ে কাজ করছেন তাঁদের বিকাশ দুবের মতো হাল হবে। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল রীতিমত গুণ্ডাগিরি চালাচ্ছে। তাকে ছেড়ে কথা বলবে না বিজেপি। বিকাশ দুবের মতো এনকাউন্টার করে মারা হবে তাঁকে। তখন যেন কেউ দোষ না দেয়। কারণ গুণ্ডাদের পরিণতি এটাই হয়ে থাকে। শুধু অনুব্রত নয় তৃণমূলে যত নেতা গুণ্ডাগিরি চালাচ্ছেন তাঁদের সকলকে এনকাউন্টার করে মারা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়।


একুশের ভোটের দিন এগিয়ে আসছে। আর মাত্র ৬ মাসের অপেক্ষা। তার পরেই বদল আসবে রাজ্যে। তাই এখন থেকেই দিন গুণতে শুরু করুন তৃণমূলের গুণ্ডারা। ক্ষমতা বদল হলেই সব হিসেব সুদে আসলে উশুল করে নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন রাজু বন্দ্যোপাধ্যায়। রাজ্যে বামেদের কোনও অস্তিত্বই নেই। যে কর্মসূচি সিপিএমের নামে হচ্ছে সেটা আসলে তৃণমূলরাই করছেন। লালঝাণ্ডা হাতে তৃণমূলের নেতা কর্মীরাই কর্মসূচি করছে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। বালির টাকা আর সিন্ডিকেটের টাকা খেয়ে ফুলে ফেঁপে উঠেছেন তৃণমূলের নেতারা। এমনই অভিযোগ করেছেন রাজু বন্দ্যোপাধ্যায়।

যে পুলিস তৃণমূলের হয়ে কাজ করছে তাঁরা রেহাই পাবেন না। তাঁদের সব সম্পত্তির হিসেব নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা। রাজু বন্দ্যোপাধ্যায় বলেছেন, পুলিস তার সম্পত্তির হিসেব দিতে না পারলে সেগুলি ক্রোক করে নেবে বাংলার বিজেপি সরকার।

No comments:

Post a comment