ফের শাসকদলে বড় ভাঙ্গন, ঘাটাল সাংগঠনিক জেলায় বিজেপিতে যোগ দিলেন ৩২টি পরিবার! - VedasBD.com

Breaking

Tuesday, 25 August 2020

ফের শাসকদলে বড় ভাঙ্গন, ঘাটাল সাংগঠনিক জেলায় বিজেপিতে যোগ দিলেন ৩২টি পরিবার!


বিধানসভা নির্বাচনের আর কয়েক মাস বাকি! কিন্তু তারই মধ্যে চলছে দলবদলের তোড়জোড়। একের পর এক নেতা কর্মী সমর্থকরা নিজেদের দল ছেড়ে এখন বিরোধী দলে নাম লেখাচ্ছেন। অন্যদিকে বাংলার শাসক হয়ে ওঠার জন্য মরিয়া হয়ে উঠেছে গেরুয়া শিবির। তাই তারাও প্রচুর মানুষকে নিজেদের দলে নিয়ে আসছে। সম্প্রতি ঘাটাল সাংগঠনিক জেলায় বিভিন্ন দল থেকে প্রায় ১০০ টি পরিবার ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন।


এবার আরও প্রায় ৩২ টি পরিবার বিজেপিতে যোগদান করে গেরুয়া শিবিরে নাম লেখালেন। লোকসভা নির্বাচনের। সময় পশ্চিম মেদিনীপুরের ঘাটাল আসন তৃণমূলের দখলে ছিল। সেখানে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। কিন্তু তিনি সেখানে পরাজিত হন এবং অভিনেতা দেব ঘাটাল থেকে জয়ী হন। কিন্তু এর পর থেকে শাসক দলের ওপর নানান অভিযোগ উঠতে থাকে। যার ফলে মানুষ ধীরে ধীরে ঘাসফুল শিবির থেকে সরে গেরুয়া শিবিরে যোগদান করতে শুরু করেন। ফলে দেবের দুর্গে ভাঙন দেখা দেয়।

অন্যদিকে এর ফলে বিজেপির ক্ষমতাও যেমন বাড়ছে তেমনি তাদের লোকসংখ্যাও বাড়ছে। ফলে আগামী বিধানসভা নির্বাচনে এই গণহারে দলবদল রাজ্যে যে একটা প্রভাব ফেলতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। এদিন ভারতী ঘোষকে প্রশ্ন করা হয় রাজ্যে বঙ্গ বিজেপির ভবিষ্যৎ কী? এই প্রশ্নের উত্তরে ভারতী ঘোষ বলেন, অত্যন্ত উজ্জ্বল। বিজেপি তৃণমূলকে উৎখাত করে রাজ্যে সরকার গঠন করবে বলেও মন্তব্য করেছেন তিনি।

No comments:

Post a comment