২৪ ঘণ্টার মধ্যেই সিদ্ধান্ত বদল করে বিজেপিকে ধোঁকা দিলেন মুসলিম সংখ্যালঘু মেহতাব হুসেন! - VedasBD.com

Breaking

Wednesday, 22 July 2020

২৪ ঘণ্টার মধ্যেই সিদ্ধান্ত বদল করে বিজেপিকে ধোঁকা দিলেন মুসলিম সংখ্যালঘু মেহতাব হুসেন!


তৃণমূলের শহিদ দিবসের দিল বাংলার প্রাক্তন ফুটবলার মেহতাব হুসেনকে দলে সামিল করেছিল বিজেপি। কলকাতায় বিজেপির সদর দফতরে সাংবাদিক বৈঠক করে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রাক্তন ফুটবলার মেহতাব হুসেন। ঠিক তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিজেপিকে ধোকা দিয়ে সদস্যপদ ত্যাগ করলেন তিনি। ফেসবুকে তার কারণ উল্লেখ করেছেন তিনি।

দিলীপ ঘোষের হাত থেকে পতাকা নিয়ে গতকাল সন্ধেবেলায় বিজেপিতে যোগ দিয়েছিলেন মোহনবাগানের প্রাক্তন ফুটবলার মেহতাব হুসেন। তারকা ফুটবলারতে শহিদ দিবসের দিন দলে সামিল করে শক্তি প্রদর্শন করেিছলেন দিলীপ। তৃণমূলকে বার্তা দিতে চেয়েছিলেন তিনি। বিজেপিতে যোগ দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ফের সিদ্ধান্ত বদল করলেন মেহতাব। বিজেপি থেকে সদস্য পদ প্রত্যাহার করলেন তিনি। এই সিদ্ধান্ত দিলীপ ঘোষকে জানিয়েও দিয়েছেন তিনি। 


বিজেপির সদস্যপদ প্রত্যাহার করার পর নিজের ফেসবুক পেজে কারণ হিসেবে তিনি জানান পরিবারকে না জানিয়েই বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তাই গতকাল থেকেই পরিবারের অপত্তির চাপ বাড়ছিল তারসঙ্গে পারিবার্শ্বিক চাপও বাড়ছিল। সেকারণেই আপাতত রাজনীতি থেকে বিদায় নিয়েছেন বলে জানিয়েছেন মেহতাব। তিনি জানিয়েছেন বিজেপি ধর্মের নামে রাজনীতি করে বলে অনেকেই বলে থাকেন। কিন্তু দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে ভাল লেগেছে বলে জানিয়েছেন তিনি। তবে মেহতাবের এই পদক্ষেপে দিলীপদের যে মুখ পুড়েছে তাতে কোনও সন্দেহ নেই।

No comments:

Post a comment