ফের বিজেপি নেতাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা জামালপুরে! - VedasBD.com

Breaking

Thursday, 30 July 2020

ফের বিজেপি নেতাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা জামালপুরে!


মঙ্গলবার রাতে জামালপুরের ভেরিলি বাজারে বিজেপি’র স্থানীয় নেতা দেবব্রত শেঠকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপি’র দাবি, মারধর করে তাঁর হাত, পা ভেঙে রাস্তায় ফেলে দিয়ে চলে যায় তৃণমূল। পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকে বিজেপি’র প্রভাব বাড়তে থাকায় রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে না পেরে এবার বিজেপি নেতা-কর্মীদের ওপর তৃণমূল লাগাতার হামলা চালাতে শুরু করল বলে অভিযোগ করলেন বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী।

খবর পেয়ে জামালপুর থানার পুলিশ আক্রান্ত নেতাকে উদ্ধার করে প্রথমে জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্র এবং পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এই ঘটনায় গোটা এলাকায় তীব্র উত্তেজনা দেখা দিয়েছে। বিজেপি’র জেলা সভাপতি সন্দীপ নন্দী জানিয়েছেন, গত রবিবার ভেরিলি বাজারেই বিজেপির এক কর্মী দলীয় পতাকা লাগানোর সময় তাঁকে বেধড়ক মারধর করা হয়। মঙ্গলবার দেবব্রতবাবু ভেরিলি বাজারে বাজার করতে গিয়েছিলেন।

যেহেতু বুধবার গোটা রাজ্য জুড়ে লকডাউন থাকবে তাই মঙ্গলবার রাতে তিনি বাজারে এলে আচমকাই তাঁর ওপর হামলা চালানো হয়। সন্দীপবাবু জানিয়েছেন, জামালপুরে বিজেপি যতই শক্তিশালী হয়ে উঠছে ততই তৃণমূল সন্ত্রাস বাড়িয়ে তুলছে। একের পর এক বিজেপি নেতা-কর্মীর ওপর হামলা চালানো হচ্ছে। তিনি আরও জানিয়েছেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ দোষীদের গ্রেফতার না করলে এবার বিজেপি পাল্টা রাস্তায় নামবে। 

No comments:

Post a comment