ভাটপাড়ায় বিজেপি কর্মীকে লক্ষ্য করে পরপর পাঁচ রাউন্ড গুলি চালানোর অভিযোগ কাঠগড়ায় তৃণমূল! - VedasBD.com

Breaking

Friday, 24 July 2020

ভাটপাড়ায় বিজেপি কর্মীকে লক্ষ্য করে পরপর পাঁচ রাউন্ড গুলি চালানোর অভিযোগ কাঠগড়ায় তৃণমূল!


অশান্তি অব্যাহত ভাটপাড়ায়। ফের গুলি চলল এলাকায়। বিজেপি কর্মীকে লক্ষ্য করে পরপর পাঁচ রাউন্ড গুলি চালানোর অভিযোগ। ঘটনাকে ঘিরে নতুন করে উত্তপ্ত এলাকা, শুরু হয়েছে তৃণমূল-বিজেপি তরজা। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। শুক্রবার রাতে ভাটপাড়ার রামনগর এলাকায় এক বিজেপীর কর্মীকে লক্ষ্য করে পরপর পাঁচ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। তৃনমুল এবং বিজেপি পরস্পরের দিকে আঙুল তুলছে।

প্রসঙ্গত বৃহস্পতিবার রাতে ভাটপাড়ার বিজেপি পার্টি অফিসে বেশ কয়েকজন দলীয় কর্মী বসে কথাবার্তা বলছিলেন। কথা শেষ হওয়ার পর জিৎ নামে এক দলীয় কর্মী ওই পার্টি অফিস থেকে বেরোন। অভিযোগ, প্রায় সঙ্গে সঙ্গে বিজেপির দলীয় কার্যালয়ের সামনে গুলির শব্দ পাওয়া যায়। তড়িঘড়ি কার্যালয়ের দরজা দিয়ে বেরিয়ে দলীয় কর্মীরা দেখেন কে বা কারা বাইকে চড়ে এসে গুলি চালাচ্ছে। মোট পাঁচ রাউন্ড গুলি চালায় ওই দুষ্কৃতীরা।

বিজেপি কর্মীদের দাবি, জিৎকে খুন করার উদ্দেশ্যেই গুলি চালিয়েছে তৃণমূলের গুন্ডারা। এই ঘটনার সঙ্গে তৃণমূল কর্মীরা যুক্ত বলেও দাবি গেরুয়া শিবিরের। এ প্রসঙ্গে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল ছাড়া কেউ জড়িত থাকতেই পারে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই ভাটপাড়ায় বারবার অশান্তি পাকানো হচ্ছে।” যদিও তৃণমূলের তরফে অভিযোগ সম্পূর্ণ খারিজ করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে গুলি চালানোর ঘটনা অরাজনৈতিক বলেই পালটা দাবি ঘাসফুল শিবিরের। 

No comments:

Post a comment