মোদী ভয় পায় একমাত্র মমতাকে! চুরির ধান্দায় পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি আক্রমণ অনুব্রতের! - VedasBD.com

Breaking

Thursday, 9 July 2020

মোদী ভয় পায় একমাত্র মমতাকে! চুরির ধান্দায় পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি আক্রমণ অনুব্রতের!


অপদার্থ মোদি সরকার। রাজ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগ চান তারা। এমনটাই বললেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর আরও অভিযোগ এই সরকার ভারতে অন্ধকার নামিয়ে আনতে চলেছে। তাঁর দাবি মোদী যদি কাউকে ভয় করেন, তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন অনুব্রত মণ্ডল নরেন্দ্র মোদীকে অপদার্থ প্রধানমন্ত্রী বলেও বর্ণনা করেন অনুব্রত।


তিনি বলেন, বিশ্বের মার্কেটে, যেখানে পেট্রোল ও ডিজেলের দাম অনেক কম, সেখানে ভারতে তার দ্বিগুণ দাম পেট্রোল ডিজেলের। পরিবার ও দলের ছেলেদের নিয়ে তিনি মোদী সরকারের বিরুদ্ধে আন্দোলনে সামিল হন। অনুব্রত মণ্ডল বলেন, চুরি করার ধান্দায় পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি করা হচ্ছে। কেননা এই সরকারের কোনও নীতি নেই। তাঁর অভিযোগ এই সরকার মানুষের ভাল চায় না। তাঁর প্রশ্ন ২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকে ভারতের জন্য এই সরকার কী করেছে?

অনুব্রত মণ্ডলের দাবি, তুলনায় পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসার পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় একের পর এক উন্নয়নমূলক কাজ করে চলেছেন। তাই ভারতকে বাঁচাতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়কে দরকার, মন্তব্য করেছেন তিনি। তাঁর দাবি মোদী যদি কাউকে ভয় পায় তাহলে তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

No comments:

Post a comment