লক, আনলক দুটোই ব্যর্থ! প্রধানমন্ত্রী মোদীকে অপদার্থ বলে আক্রমণ মোহাম্মদ সেলিমের! - VedasBD.com

Breaking

Thursday, 9 July 2020

লক, আনলক দুটোই ব্যর্থ! প্রধানমন্ত্রী মোদীকে অপদার্থ বলে আক্রমণ মোহাম্মদ সেলিমের!


দেশের করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্র সরকারকে তীব্র আক্রমণ করেন সিপিএম নেতা মোহাম্মদ সেলিমের। তাঁর অভিযোগ নোটবন্দির মতো লকডাউনও সফল হয়নি। তাঁর অভিযোগ লক-আনলক দুটোতেই ব্যর্থ হয়েছেন নরেন্দ্র মোদি। এদিন সেলিম প্রধানমন্ত্রীকে অপদার্থ বলেও আক্রমণ করেন।


সেলিমের অভিযোগ, লকডাউন লাগু করতে গেলে যে ব্যাপারে সবচেয়ে বেশি দরকার ছিল, সেটাকে গুরুত্ব দেয়নি সরকার। তিনি বলেন, যাতায়াত, পরীক্ষা অর্থাৎ টেস্ট, কোয়ারেন্টাইন করতে সরকার দায়িত্ব নেয়নি। তিনি বলেন, প্রথম দিন থেকে পরীক্ষা বাড়ানোর দাবি করে আসছে সিপিএম। এছাড়াও সেলিমের অভিযোগ মানুষের স্বার্থের বিরুদ্ধে সরকার পরিচালনা করা হচ্ছে। লুটের রাজত্ব কায়েম করা হয়েছে।

আলিমুদ্দিনে সাংবাদিক সম্মেলন করে সেলিম দাবি করেন, এখনও সময় আছে। স্বাস্থ্যকে গুরুত্ব দিতে হবে। তিনি বলেন, দক্ষিণ এশিয়ার দেশগুলির মধ্যে ভারতে জিডিপির এক শতাংশের কম স্বাস্থ্যে খরচ করা হয়। তাঁর অভিযোগ স্বাস্থ্যে পরিকাঠামো না থাকায় বিপদ বেড়েছে। এছাড়াও সেলিম বিজেপি সরকারকে আক্রমণ করে বলেন, যে সময়ে কাজের দরকার ছিল, সেই সময় সরকার রেল ও কয়লাখনি বেসরকারি করণ করতেও ব্যস্ত ছিল। আর ব্যাপক ছাঁটাইয়ের সুযোগ করে দেওয়া এবং ওয়ার্কিং আওয়ার বাড়িয়ে দেওয়ারও অভিযোগ করেছেন তিনি। ফলে প্রধানমন্ত্রী মোদী অপদার্থ।

No comments:

Post a comment