মোদির অহংঙ্কারের কারণেই চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে মোদীকে আক্রমণ রাহুলের! - VedasBD.com

Breaking

Monday, 20 July 2020

মোদির অহংঙ্কারের কারণেই চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে মোদীকে আক্রমণ রাহুলের!


মোদির অহংঙ্কারের কারণেই চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে সোমবার ফের আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ভারত-চিন বিবাদে মূলে রয়েছে মোদীর এই আত্মঅহঙ্কারি আচরণ বলে ভিডিও বার্তায় আক্রমণ করেছেন রাহুল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ফের আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ভিডিও বার্তায় তিনি মোদীকে আক্রমণ করে বলেছেন, মোদীর মিথ্যে সর্বশক্তিমান ইমেজই দেশেকে আরও দুর্বল করে তুলছে। প্রধানমন্ত্রীর অহংঙ্কারের কারণেই চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে বলেও অভিযোগ করেছেন রাহুল।

চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে প্রধানমন্ত্রী মোদীর জন্য। লাদাখে যা ঘটেছে তাকে সীমান্ত সমস্যা বললে ভুল হবে। চিন স্ট্র্যাটেজি ছাড়া কোনও পদক্ষেপ করে না। এলএসির একাধিক এলাকায় চিনা বাহিনী আস্ফালন শুরু করেছে। কেন হঠাৎ করে বেজিংয়ের এই পদক্ষেপ সেটা ভেবে দেখা উচিত। পাকিস্তানের সঙ্গে হাত মিলিয়ে কাশ্মীরে কী পদক্ষেপ করতে চাইছে চিন। সেটা তলিয়ে ভেবে দেখা দরকার। কাজেই লাদাখে যেটা ঘটেছে সেটাকে সাধারণ একটা সীমান্ত সমস্যা বললে ভুল হবে। ভিডিও বার্তায় এমনই দাবি করেছে ভারত।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে বিজেপি আস্ফালন করে থাকে। দেশ যখন সংকটে তখন এই ৫৬ ইঞ্চির ছাতি কী করছে এই নিয়ে প্রশ্ন তুলেছেন রাহুল গান্ধী। ৫৬ ইঞ্চির ছাতি এখন রক্ষা করে দেখান। মোদীর এই ভুয়ো শক্তিশালী ভাবমূর্তির কারণেই ভারতে আস্ফালন শুরু করেছে চিন।

No comments:

Post a comment