আদিবাসী নাবালিকাকে ধর্ষণ! তৃণমূল করলে ধর্ষণ ফ্রি মমতাকে কটাক্ষ ভাষায় আক্রমণ রাজু বন্দ্যোপাধ্যায়ের! - VedasBD.com

Breaking

Friday, 3 July 2020

আদিবাসী নাবালিকাকে ধর্ষণ! তৃণমূল করলে ধর্ষণ ফ্রি মমতাকে কটাক্ষ ভাষায় আক্রমণ রাজু বন্দ্যোপাধ্যায়ের!


আলিপুরদুয়ারের মাদারিহাটের বীরপাড়া ব্লকের খয়েরবাড়িতে ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বিজ্ঞাপনে রয়েছে ২ টো কিনলে ১ টা ফ্রি। তিনি কটাক্ষ করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলে দিয়েছেন তৃণমূল করলে ধর্ষণ ফ্রি। রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর ওপর বিজেপির কোনও ভরসা নেই। এমনটাই মন্তব্য করেছেন রাজ্য বিজেপির নেতা রাজু বন্দ্যোপাধ্যায়।


আদিবাসী নাবালিকা ধর্ষণের খবর সামনে আসতেই স্থানীয় থানায় বিক্ষোভে সামিল হয়েছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়, আলিপুরদুয়ারের জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা, মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গা। তাঁদের অভিযোগ তৃণমূলের আমলে রাজ্যে ধর্ষণের ঘটনা অনেক বেড়েছে।

রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর ওপর বিজেপির কোনও ভরসা নেই। এমনটাই মন্তব্য করেছেন রাজ্য বিজেপির নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। নাবালিকাকে ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, পুলিশ প্রশাসন বললেও তৃণমূল নেতার চাপে হয়তো সেই কেস চাপা পড়ে যাবে। তিনি বলেন, পশ্চিমবঙ্গে সব থেকে বেশি নির্যাতিত মহিলারা। নাবালিকা ধর্ষণের এই অভিযোগ উঠেছে খয়েরবাড়ি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধানের বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত নেতা। বৃহস্পতিবার গভীর রাতে ওই নাবালিকা গৃহকর্তা অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

No comments:

Post a comment