বঙ্গ বিজেপিকে মাঠে নামার হুঁশিয়ারি কল্যাণের, পাল্টা ওপেন চ্যালেঞ্জ ছুড়লেন সৌমিত্র খাঁ! - VedasBD.com

Breaking

Sunday, 5 July 2020

বঙ্গ বিজেপিকে মাঠে নামার হুঁশিয়ারি কল্যাণের, পাল্টা ওপেন চ্যালেঞ্জ ছুড়লেন সৌমিত্র খাঁ!


বিধানসভা ভোট হতে আর কয়েক মাস বাকি। এই মধ্যে রাজনৈতিক উত্তাপ ছড়াতে শুরু করেছে বঙ্গে। কু-কথার পাশাপাশি হুমকি ও হুঁশিয়ারি দিতে শুরু করেছেন রাজনৈতিক তৃণমূলের নেতারা। এবার বাঁকুড়ার একটি সভা থেকে দিলীপ ঘোষকে নিশানা করলেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়। সভা থেকে অত্যন্ত আক্রমণাত্মক ভঙ্গিতে দিলীপ ঘোষের উদ্দেশে হুঁশিয়ারি দেন তিনি বলেন, ‘দিলীপ ঘোষকে বলে দেন আমরা হাতে চুড়ি পড়ে বসে নেই। হিম্মত থাকলে মাটিতে নাম। কবে কোন দিন মাঠে নামবি জানা।

এরপর তিনি নামা না করে নিশানা করেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-কে। বলেন, বিজেপির কোন এমপির হিম্মত আছে, বড্ড বেশি বড় বড় কথা বলে, আজকে সেই এমপি-কে বলে দিলাম, কবে কোন দিন বাঁকুড়ার কোন মাঠে তুই দাঁড়াতে চাস বল, আয় আমরাও দাঁড়িয়ে থাকব। দেখব কার কত হিম্মত। যদি গায়ের জোরে লড়াই করতে চাস তাহলে আমরাও পিছিয়ে থাকব না। যদি অসভ্যতার রাজনীতি করতে চাস তাহলে আমরাও যোগ্য জবাব দিয়ে যাব।


কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই হুঁশিয়ারি প্রসঙ্গে বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ মহানগরকে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন, ‘‘আপনার আদি বাড়ি তো বাঁকুড়ায়। আপনাকে ওপেন চ্যালেঞ্জ করলাম এবার আপনি বাঁকুড়ায় ফিরে আসুন। যে কোনও বিধানসভা কেন্দ্রে আপনি দাঁড়ান। আমাদের কোনও অখ্যাত প্রার্থী আপনাকে হারিয়ে দেবে। এর আগে আপনাদের ‘ভাইপো’ বলেছিলেন বাঁকুড়া কোনও বুথে বিজেপিকে জিততে দেব না। লোকসভা ভোটে নিরিখে বাঁকুড়ার ১২টি বিধানসভা কেন্দ্র আমরা জিতেছি। আসন্ন বিধানসভা ভোটেও আমরা ১২টি কেন্দ্রে জিতব। তাই কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে বলছি, আপনি এবার বাঁকুড়ায় ফিরে আসুন। এসে এখানে কোনও কেন্দ্রে দাঁড়ান। কার শক্তি কতটা আছে, তা ভোটে দেখিয়ে দেব আমরা। লোকসভা ভোটে যে শক্তি আমরা আগেই দেখিয়েছি বাঁকুড়ায়।‘

No comments:

Post a comment