তৃণমূলের ৮ সভাপতি সহ ১৫০০ কর্মীর বিজেপিতে যোগদান, একুশের আগে গেরুয়া-জোয়ার! - VedasBD.com

Breaking

Tuesday, 7 July 2020

তৃণমূলের ৮ সভাপতি সহ ১৫০০ কর্মীর বিজেপিতে যোগদান, একুশের আগে গেরুয়া-জোয়ার!


এই ভাঙনের খেলায় তৃণমূলের এসসি, এসটি, ওবিসি সেল ও শ্রমিক সংগঠনে থাবা বসাল বিজেপি। তারা তৃণমূলে ব্লক সংগঠনকে খান খান করে দিল হুগলির আরামবাগে। আরামবাগের হরিপাল ব্লকের এসসি, এসটি, ওবিসি সেলের সভাপতি চন্দ্রনাথ দাস ও শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির সভাপতি রমেশ মান্না যোগ দেন বিজেপিতে।

এই ভাঙনের খেলায় তৃণমূলের এসসি, এসটি, ওবিসি সেল ও শ্রমিক সংগঠনে থাবা বসাল বিজেপি। তারা তৃণমূলে ব্লক সংগঠনকে চুরমার করে দিল হুগলির আরামবাগে। এছাড়া আরামবাগের হরিপাল ব্লকের এসসি, এসটি, ওবিসি সেলের সভাপতি চন্দ্রনাথ দাস ও শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির সভাপতি রমেশ মান্না যোগ দেন বিজেপিতে। এছাড়া তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া নেতা-নেত্রীদের তালিকায় রয়েছেন, ৬ জন বুথ সভাপতি। তাঁরা ১৫০০ কর্মীকে নিয়ে বিজেপিতে যোগ দেন।

আরামবাগ লোকসভার হরিপাল বিধানসভা এলাকা থেকে ৫০০টি পরিবার তৃণমূল কংগ্রেস ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেয়। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ১১৯তম জন্মবার্ষিকীর মাঝেই আরামবাগে এই যোগদান হয়। আরামবাগে বিজেপির শক্তিবৃদ্ধি হয় এই যোগদানের ফলে। উল্লেখ্য, আরামবাগে এবার খুব স্বল্প ব্যবধানে বিজেপি পরাজিত হয়েছিল তৃমমূলের কাছে। এখন ২০২১ বিধানসভা ভোটের আগে শক্তিবৃদ্ধি করল বিজেপি।

No comments:

Post a comment