ত্রাণ চুরি নিয়ে বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মমতা! সব কিছুর বদলা নেবে দল হুঙ্কার দিলীপের! - VedasBD.com

Breaking

Friday, 3 July 2020

ত্রাণ চুরি নিয়ে বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মমতা! সব কিছুর বদলা নেবে দল হুঙ্কার দিলীপের!


পাণ্ডুয়ায় বিজেপি পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে ত্রাণ চুরির অভিযোগ করেছে তৃণমূল। পুরোটাই যড়যন্ত্র বলে অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সঠিক সময়ে এর বদলা নেবে দল। সব কিছুর বদলা নেওয়া হবে। এমনই হুঙ্কার দিয়েছেন দিলীপ। প্রসঙ্গত পান্ডুয়ায় দুই পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে এই অভিযোগ করা হয়। প্রতিবাদে মিছিলও করে শাসক দল। তৃণমূল কংগ্রেসের সেই মিছিলে হামলা চালায় বিজেপি কর্মী সমর্থকরা এমনই অভিযোগ করা হয়েছে।


বিজেপির বিরুদ্ধে ত্রাণ চুরির কোনও প্রমাণ দিতে পারেনি শাসক দল। কারোর নাম জানাতে পারেনি তারা। তাই পুরো অভিযোগটাই মিথ্যে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছেন সঠিক সময়ে এর বদলা নেবে দল। কাউকে বলার দরকার নেই সকলেই দেখতে পাবেন সঠিক সময়ে। 

এছাড়াও মালদহে বিস্ফোরণে ঘটনায় জঙ্গি যোগ রয়েছে। সরাসরি এমনই অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন এর আগেও একাধিক জায়গায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রাজ্য সরকার এসব জঙ্গি নাশকতা গোপন করছে। তাছাড়া এই বিস্ফোরণকে সাধারণ ঘটনা বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। সময় আসলে প্রশাসনের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

No comments:

Post a comment