হলিউডের অ্যাভেঞ্জার্স সিনেমার রেকর্ড ভাঙলো সুশান্তের দিল বেচারার ট্রেলার! জানুন বিস্তারিত - VedasBD.com

Breaking

Tuesday, 7 July 2020

হলিউডের অ্যাভেঞ্জার্স সিনেমার রেকর্ড ভাঙলো সুশান্তের দিল বেচারার ট্রেলার! জানুন বিস্তারিত


অবশেষে গতকাল প্রকাশ্যে এলো সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা “দিল বেচারা” এর‌ ট্রেলার। শেষ সিনেমার একটি ঝলক প্রকাশ্যে এলেও তিনি আজ আর নেই। আর সেই জন্যই তার এই সিনেমার ট্রেলার মুক্তির দিন ঘোষনা হওয়ার পর থেকেই প্রতীক্ষা করছিলেন তার লক্ষ লক্ষ ফ্যান। অবশেষে গতকাল সেই প্রতিক্ষার অবসান হলো।


পরিচালক মুকেশ ছাবরার এ সিনেমাতে রয়েছে কিজি ও ম্যানির প্রেমের গল্প। ২ অল্প বয়সী ক্যান্সার আক্রান্ত মানুষ কিভাবে একে অপরের খোঁজ পাবে এবং নিজেদের জগতের কাহিনী তুলে ধরবে তা এই সিনেমার প্রধান উপজীব্য। সিনেমাতে সুশান্তের চরিত্রের নাম ম্যানি এবং সঞ্জনাকে দেখা যাবে কিজির ভূমিকায়। থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত কিজি তার জেরে তার ফুসফুস কাজ করে না, এবং অপর দিকে ম্যানি‌ ব্যোন ক্যান্সারে আক্রান্ত।

রিলিজ হবার সঙ্গে সঙ্গেই দর্শকরা প্রচুর ভালোবাসা দিচ্ছেন এই ট্রেলারকে। আর সেই কারনেই মাত্র একদিনের মধ্যেই অনেক রেকর্ড ভেঙে দিলো এই ট্রেলার। ইতিমধ্যেই গোটা পৃথিবীর মধ্যে ইউটিউবে সবথেকে বেশি লাইক পাওয়া ট্রেলার হয়ে গেছে সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার ট্রেলার। অ্যাভেঞ্জার্স থেকে শুরু করে আরো অনেক বড়ো বড়ো সিনেমার ট্রেলারকে পিছনে ফেলে দিয়েছে এই ট্রেলার। ভিডিও পাবলিশ হওয়ার মাত্র ১৮ ঘন্টার মধ্যেই ৪৭ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিওটি। এর আগে কোনো সিনেমার ট্রেলার এত লাইক পাইনি।

বলিউডের বাহুবলী আর কেজিএফ তো দূরের কথা সরাসরি হলিউডের অ্যাভেঞ্জার্স সিনেমার ট্রেলার কে পিছনে ফেলেছে এই ট্রেলার। যদিও সবে ১৮ ঘণ্টা পেরিয়েছে, অনেকেই মনে করছেন আজ রাতের মধ্যেই ১ কোটি লাইক পেয়ে যাবে এই ভিডিওটি। এছাড়াও ভিডিওটিকে ইতিমধ্যেই দেখে ফেলেছেন ২ কোটি ২৩ লক্ষ মানুষ। জানা যাচ্ছে কিছুক্ষনের মধ্যেই আরো বেশ কয়েকটি রেকর্ড ভাঙবে এই ট্রেলার।

No comments:

Post a comment