কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে কালনাগিনী বলে আক্রমণ কল্যাণের! 'অবসাদে ওরা বাজে বকছে' মন্তব্য দিলিপের! - VedasBD.com

Breaking

Sunday, 5 July 2020

কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে কালনাগিনী বলে আক্রমণ কল্যাণের! 'অবসাদে ওরা বাজে বকছে' মন্তব্য দিলিপের!


জাতীয় রাজনীতিতে বিতর্কের ঝড় তুলে দিয়েছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারমণকে ‘কাল নাগিনী’ বলেছেন তিনি। এমনকী তাঁর আরও দাবি, কেন্দ্রীয় অর্থমন্ত্রীর জন্যই মানুষ মারা যাচ্ছে দেশের। শ্রীরামপুরের সাংসদের এই বয়ানের পর থেকেই ফুঁসছে বিজেপি। রাজ্যের প্রধান বিরোধী শক্তি পাল্টা আক্রমণ শানিয়ে বলেছে, মমতা বন্দ্যোপাধ্যায় নিজের দলের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন। এবং তাঁর নেতারা ‘অবসাদে বাজে বকছে।


গতকাল বাঁকুড়ার একটি সভা থেকে কটাক্ষ করতে গিয়েছে সীমাছাড়া মন্তব্য করে বসেন কল্যাণ। তিনি বলেন, ‘কাল নাগিনী কামড়ালে যেভাবে মানুষের মৃত্যু হয়, একইভাবে নির্মলা সীতারমণের কারণে দেশের মানুষ মারা যাচ্ছেন। উনি অর্থ ব্যবস্থাটাকেই শেষ করে রেখে দিয়েছেন। লজ্জায় ওনার উচিত নিজের পদ থেকে ইস্তফা দিয়ে দেওয়া। উনি আজ পর্যন্ত সবচেয়ে খারাপ অর্থমন্ত্রী।

কল্যাণের পাল্টা দিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘তৃণমূলের উপর থেকে নিচ পর্যন্ত দুর্নীতিতে ভরে গেছে। নিজেদের অন্তর্দ্বন্দ্বে পাগল হয়ে গিয়ে এখন ওরা আজেবাজে মন্তব্য করছে যাতে মানুষের মনকে ঘুরিয়ে রাখা যায়। আমরা এসব মন্তব্যকে বেশি গুরুত্ব দিচ্ছি না। অবসাদ থেকেই ওনারা বাজে বকছেন।’

No comments:

Post a comment