বুদ্ধের বাণীতে মোদিকে আক্রমণ করতে গিয়ে বড় বিপাকে রাহুল! সূর্য চন্দ্রের মতই সত্য প্রকাশ হয়ে যায়! - VedasBD.com

Breaking

Sunday, 5 July 2020

বুদ্ধের বাণীতে মোদিকে আক্রমণ করতে গিয়ে বড় বিপাকে রাহুল! সূর্য চন্দ্রের মতই সত্য প্রকাশ হয়ে যায়!


কংগ্রেস নেতা রাহুল গান্ধী শনিবার একটি ভিডিও পোস্ট করেছিলেন তাঁর টুইটার হ্যান্ডেলে। সেই ভিডিও-তে দেখা যাচ্ছে কয়েকজন লাদাখের বাসিন্দা দাবি করছেন, চিনা অনুপ্রবেশ হয়েছিল লাদাখে। সেখানেই রাহুল দাবি করেন- মোদীজি বলছেন চিনা অনুপ্রবেশ হয়নি, লাদাখবাসী বলছেন অনুপ্রবেশ হয়েছিল। কেউ তো একটা মিথ্যা বলছে। এরপর রবিবার কংগ্রেস নেতা রাহুল গান্ধী গৌতম বুদ্ধের বাণী তুলে ধরে বলেন, তিনটি জিনিস কখনও গোপন করা যায় না। সূর্য, চন্দ্র আর সত্য। সূর্য আর চন্দ্রের মতো সত্যও একদিন ঠিক সামনে চলে আসবে। মিথ্যা দিয়ে কোনওদিন সত্যকে ঢেকে রাখা যায় না। বরং আরও মিথ্যা জড়িয়ে ধরে।

অন্যদিকে রাহুল গান্ধী টুইটারে যে ভিডিওটি শেয়ার করে দাবি করেছিলেন যে লাদাখিরা জানিয়েছে চিন তাঁদের জমির অনেকটাই দখল করে নিয়েছে এবং প্রধানমন্ত্রী দেশকে মিথ্যা বলছেন। সেই ভিডিও শেয়ার করার কিছু সময় পরই মুখ পুড়েছে রাহুল গান্ধী সহ পুরো কংগ্রেসের। কারণ কংগ্রেস নেতা যে ভিডিওটি টুইট করেছিলেন তা নিজ দলের লোক দ্বারা প্রচার করা হয়েছিল। কংগ্রেস কর্মীদেরকে সাধারণ লাদাখি বানিয়ে এই ভিঢিওটি শুট করা হয়েছিল।


ভাইরাল ভিডিওটির আসল সত্য সামনে এনে রাহুল গান্ধীকে কটাক্ষ করে বিজেপি নেতা কপিল মিশ্র বলেন, এটা খুব গুরুতর। রাহুল গান্ধী লাদাখ নিয়ে মিথ্যা বলার জন্য কংগ্রেস কর্মীদের ব্যবহার করছেন?‌ বিস্ফোরণ ভিডিও তৈরি করে। অন্যদিকে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র প্রাক্তন কংগ্রেস প্রধানের এ ধরনের কীর্তির সমালোচনা করে বলেন, '‌লজ্জা লাগা উচিত রাহুল গান্ধী। আপনি যখন মিথ্যা বলে আমাদের সেনাদের হেয় করার চেষ্টা করেন কংগ্রেস কর্মীদের ব্যবহার করে তখন আমাদের প্রধানমন্ত্রী দেশের সেনাদের উৎসাহ দান করছেন। আপনি নেতা হওয়ার যোগ্য নন।

No comments:

Post a comment