আম্ফানের ক্ষতিপূরণের টাকা চাওয়ায় ধারালো অস্ত্রদিয়ে মারধর, ফের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে! - VedasBD.com

Breaking

Tuesday, 7 July 2020

আম্ফানের ক্ষতিপূরণের টাকা চাওয়ায় ধারালো অস্ত্রদিয়ে মারধর, ফের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে!


আম্ফানের ক্ষতিপূরণের টাকা চেয়ে তছরুপের প্রতিবাদ করায় বেধড়ক মারধর সুন্দরবনে। অভিযোগের তির তৃণমূলের পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে। জানা গিয়েছে, এখনো পর্যন্ত আমফানের ক্ষতিপূরণ পাননি সুন্দরবনের হিঙ্গলগঞ্জ ব্লকের একাধিক পঞ্চায়েতের বাসিন্দারা তার মধ্যে রয়েছে দুলদুলি পঞ্চায়েতের কোঠাবাড়ী গ্রামের ১৪৯ নম্বর বুথ।


আম্ফানের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগও উঠেছে একাধিকবার। এই এলাকায় প্রকৃত ক্ষতিগ্রস্থরা এখনও টাকা পাইনি বলে অভিযোগ গ্রামবাসীদের। এছাড়াও গ্রামবাসীদের দাবি, বিজেপি করায় বঞ্চিত হয়েছে সবাই। তাই আমফানের ক্ষতিপূরণের টাকা চেয়ে বেশ কয়েকদিন ধরেই প্রতিবাদ চালাচ্ছিলেন ক্ষতিগ্রস্তরা। গ্রামবাসীরা জানান, এদিনও ক্ষতিগ্রস্থ এলাকার বাসিন্দারা ওই এলাকার তৃণমূল নেতা বিশ্বজিৎ মাইতি ও পঞ্চায়েতের মেম্বার মমতা সদ্দার মুন্ডা তার স্বামী আশুতোষ মুন্ডার কাছে যান। তাঁরা জানতে চান গ্রামবাসীরা এখনো কেন আমনে ক্ষতিপূরণ পাচ্ছে না।

এরপর পরই তৃণমূলের দুষ্কৃতীরা গ্রামবাসীর ওপর চড়াও হয়। দলবল নিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে মারধর শুরু করে বলে অভিযোগ গ্রামবাসীদের। এই ঘটনায় ৬ জন গুরুতর জখম হন। রাতেই রক্তাক্ত অবস্থায় তাদের ভর্তি করা হয় বসিরহাট জেলা হাসপাতালে। তারমধ্যে বিমল মন্ডল, রমেন গায়েন মাথায় ধারালো অস্ত্র কোপে গুরুতরভাবে জখম হওয়ায় তাদেরকে কলকাতায় বদলি করা হয়। ঘটনায় চাপা উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ।

No comments:

Post a comment